আজ শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামের উলিপুরে বিনা পয়সায় করোনা ভ্যাক্সিন নিবন্ধন, অক্সিজেন সরবরাহ ও মাক্স বিতরনের অস্থায়ী ক্যাম্প উদ্বোধন

-Advertisement-

আরো খবর

আবুল কালাম আজাদ,প্র্রতিনিধি উলিপুর:
কুড়িগ্রামের উলিপুরে হোসেন এন্ড নাজমা ফাউন্ডেশনের পক্ষ থেকে বিনা পয়সায় করোনা ভ্যাক্সিন নিবন্ধন, অক্সিজেন সরবরাহ ও মাক্স বিতরনের অস্থায়ী ক্যাম্প উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন নাজিম উদ্দৌলা বিদ্যুৎ- বিশিষ্ট ব্যাবসায়ি উলিপুর, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক সহ উপজেলা ছাত্রলীগের সদস্যবৃন্দ।  উপজেলা ছাত্রলীগের সভাপতি বলেন আমরা বুঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করতে চাই। দুর্যোগ কালীন সময়ে আমরা সাধারণ মানুষের পাশে থাকবো। তিনি বলেন আমাদের অস্থায়ী ক্যাম্পে যে কেউ এসে বিনা পয়সায় ভ্যাকসিন নিবন্ধন, অক্সিজেন সরবরাহ ও মাক্স সেবা নিতে পাড়েন। তিনি আরও বলেন আমরা সাধারণ মানুষের সেবা চালিয়ে যাবো।
উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আরিফুল ইসলাম বলেন ভ্যাকসিন নিবন্ধন, অক্সিজেন সরবরাহ ও মাক্স বিতরন আজ বৃহস্পতিবার থেকে সাতদিন ফ্রি সার্ভিস চলবে। তিনি বলেন যে কোন সাধারণ জনগন এই ফ্রি সার্ভিস নিতে পারবে।
উপজেলা ছাত্রলীগের উপগ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তানভীর আহমেদ বলেন বর্তমান করোনা কালীন সময় একটি দুর্যোগ মহুর্ত সময়। এই দুর্যোগ কালীন সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব ও কর্তব্য।  অস্থায়ী ক্যাম্পে দায়ীত্বে থাকা উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সুলতান আহমেদ সাদ্দাম, আইন বিষয়ক সম্পাদক মিনহাজুল ইসলাম টিটু, উপ-ধর্ম সম্পাদক সাকিব হাসান সাদ্দাম, সহ সম্পাদক আরিফুল ইসলাম আকাশ, কর্মী মাসুদ রানা মুন্না ও আতাহার আলী বলেন আমরা ছাত্রলীগের পক্ষ থেকে অস্থায়ী ক্যাম্পে সাধারণ জনগনের সেবায় নিঃস্বার্থ ভাবে সেবা চালিয়ে যাবো।”
আলোকিত প্রতিদিন/ ২৯ জুলাই-২০২১/টিএম
- Advertisement -
- Advertisement -