আজ বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ ।   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ

জয়পুরহাটে মনোনয়ন পেলেন যারা

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

মোস্তাফিজুর রহমান :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন জয়পুরহাট-১ আসনে জাতীয় সংসদের স্বরাষ্ট্র বিষয়ক স্থায়ী কমিটির সদস্য এ্যাড. সামছুল আলম দুদু এমপি এবং জয়পুরহাটে আসনে মনোনয়ন পেয়েছেন যারা জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনীত প্রার্থীর তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ। রবিবার (২৬ নভেম্বর) বিকেলে এই তালিকা প্রকাশ করা হয়।

জানা যায়, সদর ও পাঁচবিবি উপজেলা নিয়ে জয়পুরহাট-১ এবং কালাই-ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলা নিয়ে জয়পুরহাট-২ আসন গঠিত। আসন দুটিতে ১৭ জন আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। এর মধ্যে জয়পুরহাট-১ আসনে দুজন নারীসহ ১৪ জন ও জয়পুরহাট-২ আসনে তিনজন প্রার্থী দলীয় মনোনয়ন চেয়েছিলেন।

জয়পুরহাট-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চাওয়া ১৪ জন হলেন, বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট সামছুল আলম দুদু, আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আরিফুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ ই এম মাসুদ রেজা, পাঁচবিবি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পাঁচবিবি পৌরসভার মেয়র হাবিবুর রহমান মোস্তাক, সাবেক সংসদ সদস্য মাহফুজা মণ্ডল রিনা, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দোগাছী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জহুরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক তৌফিদুল ইসলাম বুলবুল এবং সাবেক ছাত্রলীগ নেতা শফিকুল আলম চৌধুরী।

- Advertisement -

এছাড়া জয়পুরহাট-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চাওয়া তিনজন হলেন-আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের বর্তমান হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

২৭ নভেম্বর ২০২৩

- Advertisement -
- Advertisement -