আজ বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৮ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ

ঘোড়াঘাট উপজেলার নির্বাহী অফিসার ওয়াহিদা খানমকে কুপিয়ে জখম

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

পিসি দাস, দিনাজপুর : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাত আনুমানিক ৩ টায় মধ্যে ইউএনও’র সরকারি বাস ভবনে এ ঘটনা ঘটে। উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের অবস্থা আশঙ্কাজনক। জানা যায় কাজের বুয়া ভোর ৫ টায় উপরে উঠে (২য় তলা) ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নূর নেওয়াজ আহম্মদকে সংবাদ দেওয়ার পর তিনি এসে প্রাথমিক চিকিৎসা দেন। পরে অবস্থার অবনতি হলে ওয়াহিদা খানম ও তার বাবাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে তাকে বেসরকারি হাসপাতাল ডক্টরস ক্লিনিকে স্থানান্তর করা হয়। বর্তমানে ওয়াহিদা খানমকে আইসিউতে রাখা হয়েছে।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম বলেন, বাড়ির পেছনে ভাঙা ভেন্টিলেটর দিয়ে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে। এ কাজে তারা একটি মই ব্যবহার করে।

দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম, পুলিশ সুপার আনোয়ার হোসেনসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের উন্নত চিকিৎসার জন্য এয়ার এম্বুলেন্স যোগে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

আলোকিত প্রতিদিন/৩ সেপ্টেম্বর-২০২০/জেডএন

- Advertisement -

- Advertisement -
- Advertisement -