আজ রবিবার, ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ২১ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

রংপুরে ত্রাণের দাবিতে সড়ক অবরোধ, বিক্ষোভ

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

::প্রতিনিধি, রংপুর::
করোনাভাইরাস মহামারীতে ঘরে থাকার নির্দেশনার মধ্যে রংপুরে ত্রাণের দাবিতে বিক্ষোভ হয়েছে। আজ সোমবার সকাল থেকে বেলা ১টা পযর্ন্ত সিটি করপোরেশন ভবনের সামনে প্রধান সড়কে তারা এই বিক্ষোভ দেখান। শহরের কামাল কাচনা এলাকার রিকশা চালক জুলমত মিয়া (৫০) বলেন, “মুই কার কাচত জাইম বাহে। এ্যালাও মোক কেউ চাউল দেয় নাই। হামারা আজ অবরোধ করছি। চাউল নিয়ে যাব মেয়রের কাছ থেকে।”
ছানারুল ইসলাম (৩৫) নামে একজন রিকশা চালক এ পর্যন্ত কোনো ত্রাণ পাননি বলে অভিযোগ করেছেন। তিনি বলেন, “হামার তো কিছুই নাই বাহে। ভ্যান চালাই। কিন্তু ভ্যান চালাতে দেয় না পুলিশ। সরকার বলে বাড়ি বাড়ি খাবার দিবে। হামাক কেউ এক কেজি চাউল দিল না। হয় ভ্যান চালাতে দিবে না হয় মেয়র সাহেব চাউল দিবে।”
বিক্ষোভের খবর পেয়ে বেলা ১২টার দিকে মেয়র মোস্তাফিজার রহমার মোস্তফা ঘটনাস্থলে যান। তিনি ত্রাণ দেওয়ার আশ্বাস দিলে বেলা ১টার দিকে সবাই রাস্তা ছেড়ে চলে যান। রংপুরের জেলা প্রশাসক হাসান হাবিব বলেন, “আমি শুনেছি এবং মেয়র সাহেব ও মহানগর আওয়ামী লীগের সভাপতি সেখানে গিয়েছেন। তারা অবরোধকারীদের সঙ্গে আলাপ-আলোচনা করেছেন। অবরোধ উঠিয়ে নিয়েছেন। তাদের নামের তালিকা হলে যাচাই-বাচাই করে ত্রাণ দেওয়া হবে।”

- Advertisement -
- Advertisement -