আজ শুক্রবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৯ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ

আমিতো চমকের সামনে দাঁড়াতেই পারছি না: অভিনেত্রীর স্বামী!

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

আলোকিত ডেস্ক-

মাত্র ৯ টাকা কাবিন ও ৯০০ টাকার শাড়িতে বিয়ে করে আলোচনার সৃষ্টি করেছেন ছোট পর্দার বর্তমান সময়ের অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। পেশায় ব্যবসায়ী চমকের স্বামী আজমান নাসির। তিনি এর আগেও দুইটি বিয়ে করেছেন। যা সম্প্রতি প্রকাশ্যে এসেছি।

অভিনেত্রীর স্বামীর প্রথম দুই সংসারে সন্তানও রয়েছে। তবে সেই দুই সংসারে ভাঙনের পরই অভিনেত্রীর গলায় মালা দিয়েছেন তিনি। সম্প্রতি এক ভিডিওবার্তায় এমনটাই দাবি করেছেন চমকের স্বামী আজমান নাসির।

জানা গেছে, ২০০৮ সালে প্রথম বিয়ে করেন নাসির। তার স্ত্রীর নাম সামান্তা ইসলাম। ২০১১ সালের নভেম্বরে তাদের ঘরে কন্যা সন্তানের জন্ম হয়। তবে ২০১৬ সালেই সেই সংসারে বিচ্ছেদ হয় তার।

- Advertisement -

প্রথম সংসারে ভাঙনের পর লামিয়া ফারহিন নামে একজনের সঙ্গে সম্পর্কে জড়ান নাসির। ২০১৮ সালে বিয়ে করেন এই জুটি। সে ঘরেও একটি কন্যা সন্তানের জন্ম হয় তার। তবে দ্বিতীয় সংসারও টেকেনি নাসিরের।

দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী চমকের সঙ্গে পরিচয় হয় এই ব্যবসায়ীর। চলতি বছরের শুরু থেকেই চুটিয়ে প্রেম করেছেন তারা দু’জন। গেল মাসে বাগদানের পরে শ্রীলঙ্কায় উড়াল দেন এই জুটি। সেখান থেকে ফিরেই বিয়ের পিঁড়িতে বসেন তারা।

তবে নিজের প্রথম দুই বিয়ের খবর প্রকাশ্যে আসার পরে বিপাকে পড়েছেন অভিনেত্রীর স্বামী নাসির। এক ভিডিওবার্তায় নাসির বলেছেন, নিজের অতীত নিয়ে সংবাদ প্রচারের পর স্ত্রী চমকের সামনে দাঁড়াতে পারছেন না তিনি।

আজমান নাসির বলেন, ‘আমার ডিভোর্সের অনেক পরে চমকের সঙ্গে পরিচয় হয়। আমাদের প্রেম হয়, তারপর ইসলামি শরিয়তে বিয়ে করি আমরা।

চমককে একজন অসাধারণ নারী দাবি করে তার স্বামী বলেন, ‘চমক একজন অসাধারণ মেয়ে, মনে হয় না তাকে কোনো পুরুষ প্রত্যাখান করবে বলে আমার মনে হয়। আমি খুব সাধারণ একজন পুরুষ, তবুও চমক আমাকে বিয়ে করেছে। এটা হয়তো আমার কোনো পূণ্যর জন্যই হয়েছে। তবুও নিউজে তাকে ছোট করা হচ্ছে।

বিয়ে করে অপরাধ করেননি মন্তব্য করে নাসির বলেন, ‘আমার দুইটা ডিভোর্স হওয়ার পরে চমককে বিয়ে করেছি এটা কি আমার অপরাধ? এখন তো মানুষ বিবাহবহির্ভূত সম্পর্কে লিপ্ত হচ্ছে। আমি তো এটা করিনি। আমি বিয়ে করেছি। তবুও আপনারা যেভাবে নিউজ করেছেন, মনে হয় না আমরা আর বেশিদিন সুখে শান্তিতে থাকতে পারব। আপনারা যেভাবে বলছেন, ৯ দিনও থাকবে না এই সংসার। আপনারা কি এটাই চান? এটাই কি সমাধান?’

নিজের প্রথম দুই বিয়েতে প্রতারণার শিকার হয়েছেন বলে মন্তব্য করে তিনি বলেন, ‘আমার দুইটা বিয়ে ভাঙার পরে ভরসাই নষ্ট হয়ে যায়। মেয়েরা কি পরিমাণ প্রতারক হতে পারে সেটা বুঝতে পারি। তবে চমকের সঙ্গে পরিচয় হওয়ার পরে মনে হয়েছে, সব মেয়েরা একরকম হয় না।

নিজের অতীতকে কুৎসিত মন্তব্য করে অভিনেত্রীর স্বামী নাসির বলেন, ‘আমার কুৎসিত অতীত কখনোই চমকের সামনে আনতে চাইনি। কিন্তু এখন বারবার আমার অতীত তার সামনে চলে আসছে। আমি চমকের সামনে দাঁড়াতেই পারছি না। আপনারা দয়াকরে আমাদের ভালো থাকতে দিন।

লোকিত প্রতিদিন/এপি

- Advertisement -
- Advertisement -