আজ রবিবার, ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ২১ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

র‌্যাব ৬—এর পক্ষ থেকে শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

মোহাম্মদ আশরাফুজ্জামান: গোপালগঞ্জের কাশিয়ানীতে এম এ খালেক ডিগ্রী কলেজ মাঠে এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্তদের সম্মাননা প্রদান করেছে র‌্যাব—৬।
২৪ ফেব্রুয়ারি শনিবার সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন বিপিএম বার (অতিরিক্ত আইজিপি গ্রেড—৬)। তিনি বেলা ১১টায় হেলিকপ্টার যোগে কাশিয়ানীতে আসেন।
পরে তিনি এমন এ খালেক বিশ্ব বিদ্যালয়ের ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
এসময়ের তিনি কাশিয়ানী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০২৩ সালের এসএসসি, এইচএসসি, দাখিল ও আলিম পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্তদের সম্মাননা প্রদান করেন। এই সংবর্ধনা অনুষ্ঠানের অংশ হিসেবে নগদ ১০ হাজার টাকা প্রদান করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন র‌্যাাব—৬ খুলনার অধিনায়ক মো. ফিরোজ কবির।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভাটিয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. জাহিদুর রহমান, কাশিয়ানী এম এ খালেক বিশ্ব বিদ্যালয় কলেজের অধ্যক্ষ কেএম মাহমুদ, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম, পুলিশ সুপার কাজী মাহাবুব আলম।
এহাপরিচালক এম খুরশীদ আলম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে এই কলেজে তার শিক্ষা জীবনের কথা তুলে ধরেন।
অনুষ্ঠানে সার্বিক দায়িত্বে ছিলেন ভাটিয়াপাড়ায় ক্যাম্প ইনচার্জ উইং কমান্ডার মো. রাসেল।

আলোকিত/24/02/2024/আকাশ

- Advertisement -
- Advertisement -