আজ সোমবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৭ জুন ২০২৪ খ্রিস্টাব্দ

সাভারে খাগানবাসীর সঙ্গে সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীদের সংঘর্ষ

-Advertisement-

আরো খবর

শহিদুল্লাহ সরকার: 
সাভারের খাগান এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এলাকাবাসীর সঙ্গে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরে পৃথক স্থানে হামলা চালিয়ে সড়কের দুই পাশের  দোকানপাট ও বাড়ি-ঘর ভাঙচুর করেছে  । এঘটনায় শতাধিক দোকানপাট ও বাড়ি-ঘর ভাঙচুর করে বলে জানা গেছে। মঙ্গলবার (১৬ মে) বেলা ১২টার দিকে বিরুলিয়ার খাগানের কাজল গার্মেন্টস রোডের দু পাশের দোকান ও বাড়িঘরে এই হামলা চালায় বেসরকারি সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। এসময় তিন জন আহত হয়েছেন বলে জানা গেছে।
আহতের একজন হলেন দোকানদার সোহাগ মিয়া।প্রাথমিকভাবে সোহাগ ও বাকি আহতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।
স্থানীয়রা জানান, সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীর মোটরসাইকেলের সাথে স্থানীয় এক ব্যক্তির ধাক্কা লাগে৷ এসময় তারা বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। পরে বিশ্ববিদ্যালয়ের প্রভোষ্ট ঘটনাস্থলে গিয়ে বিষয়টির সমাধান করেন। এতে সন্তুষ্ট না হয়ে শিক্ষার্থীরা হামলা চালায় ।
ভুক্তভোগীরা জানায়, হঠাৎ কাজল গার্মেন্টস রোডের দুপাশের দোকানে হামলা চালায় শিক্ষার্থীরা। তারা কেন দোকান ভাঙচুর করছে। শিক্ষার্থীরা লোহার রড, লাঠি-সোঁটাসহ দেশীয় অস্ত্র নিয়ে এই হামলা চালায়। হামলায় অনন্ত তিনজন আহত হয়েছে।
সিটি ইউনিভার্সিটির রেজিস্টার প্রফেসর মীর আক্তার হোসেন বলেন, বিষয়টি নিয়ে আমরা বসেছি। পুলিশ স্থানীয় চেয়ারম্যান ও এলাকাবাসীর সাথে কথা চলছে। বিষয়টি দ্রুত সমাধান হবে বলে আশা করছি। সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহ বলেন, সামান্য ভুলবোঝাবুঝি কারনে একটু ঝামেলা হয়েছে। পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
আলোকিত প্রতিদিন/ ১৭ মে -২০২৩/মওম
- Advertisement -
- Advertisement -