আজ বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ ।   ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ

রাজিব পুরে ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ক্রেস্ট ও শিক্ষা উপকরণ বিতরণ

-Advertisement-

আরো খবর

প্রতিনিধি,রাজিবপুর(কুড়িগ্রাম):
কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার রাজিবপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের হাতে সংবর্ধনা ক্রেস্ট এবং শিক্ষা উপকরণ বিতরণ করেছে বাংলাদেশ প্রেসক্লাব, রাজিবপুর উপজেলা শাখা । ১৬ জানুয়ারি সোমবার উপজেলার সদরে অবস্থিত রাজিবপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে খাতা ও কলম বিতরণ করা হয়েছে ।
অনুষ্ঠানে উপজেলা বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলামের সঞ্চালনায় উপজেলা প্রেসক্লাবটির সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান আলহাজ্ব আজিম উদ্দিন মাস্টার, রাজিবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা  অফিসার, আব্দুর রউফ, একাডেমিক সুপারভাইজার, গোলাম কিবরিয়া, সহকারী শিক্ষক আবু সাঈদ মন্ডল সহ আরও অনেকে ।
বাংলাদেশ প্রেসক্লাব, রাজিবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম বলেন, শিক্ষার্থীরা যাতে নির্বিঘ্নে পড়াশোনা চালিয়ে যেতে পারে তার জন্য সব ধরনের সহযোগিতা করবে বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর জেলা শাখা । এই শিক্ষা উপকরণ ও সংবর্ধনা ক্রেস্ট তাদের পড়ালেখার গতি আরো বাড়িয়ে দেবে।
রাজিবপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রউফ বলেন, প্রেসক্লাবের উদ্যোগটি খুবই ভালো । শিক্ষার্থীরা অনুপ্রাণিত হবে । এভাবেই সব সময় কার্যক্রমণ করা প্রয়োজন ।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব আজিম উদ্দিন মাস্টার বলেন, বাংলাদেশ প্রেসক্লাবের এই উদ্যোগকে স্বাগত জানাই । আগামী দিনেও যাতে এ ধারা অব্যাহত থাকে, সেই লক্ষ্যে আমরা সব সময় সহযোগিতা করবো । সংবাদ লেখালেখির পাশাপাশি প্রেসক্লাবের সদস্যরা বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করছে, এটা খুবই সুন্দর একটি দৃষ্টান্ত ।
এ সময় উপস্থিত ছিলেন শুভ সংঘের সাবেক কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা স্বপ্ন, নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর উপজেলা শাখা, শাহাদত হোসেন, রাজিবপুর উপজেলা শুভ সংঘের সভাপতি শহিদুর রহমান প্রমুখ ।
আলোকিত প্রতিদিন/ ১৬ জানুয়ারি -২০২৩/মওম
- Advertisement -
- Advertisement -