11:44 am |আজ সোমবার, ২০শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি




ডাসারে ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

ডাসারে ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত




সৈয়দ মোকাররম 

মাদারীপুরের ডাসার উপজেলায় বাংলাদেশ মেম্বার এসোসিয়েশনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। আজ (২৩) নভেম্বর সকাল ১০টায় ডাসার ইউনিয়ন পরিষদের হল রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মীর মামুন অর রশিদ সদস্য মাদারীপুর জেলা পরিষদ।প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,মামুনুর রশিদ মুন্না সাধারণ সম্পাদক, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ মাকসুদুর রহমান, সভাপতি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ মেম্বার এসোসিয়েশন, মাদারীপুর জেলা শাখা ও সাধারণ সম্পাদক খন্দকার রেজাউল করিম। আরো উপস্থিত ছিলেন রাজৈর ও শিবচর উপজেলার মেম্বার এসোসিয়েশনের বিভিন্ন নেতৃবৃন্দ,মুক্তিযোদ্ধা আঃ মালেক শরীফ, বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ নুরুজ্জামান বাবু,সাবেক ছাত্র নেতা রুহুল আমিন মীর সুজন, সমাজ সেবক সৈয়দ শামসুজ্জামান পারভেজ,ডাসারের বিশিষ্ট ঠিকাদার ব্যবসায়ী সৈয়দ মিরন হোসেনসহ ডাসার প্রেসক্লাবের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় ডাসার ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য শরীফ জাহিদুল ইসলাম বলেন,ডাসার একটি প্রত্যন্ত অঞ্চল থেকে একটি আধুনিক শহরে পরিনত হচ্ছে।এসবের পিছনে যাঁর নিরলস প্রচেষ্টা জড়িয়ে আছে তিনি সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন।তিনি আরো বলেন,বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশের জন্ম হতো না তেমনি সৈয়দ আবুল হোসেনের জন্ম না হলে আজ ডাসারের এতো উন্নয়ন সম্ভব হতো না।তাই আমরা সৈয়দ আবুল হোসেনকে ধন্যবাদ জানাই।

এছাড়া তিনি মেম্বারদের বিভিন্ন সমস্যার কথা ও আগামী দিনের বিভিন্ন কার্যক্রমের কথাও তুলে ধরেন। প্রদান অতিথির বক্তব্যে মীর মামুনুর রশিদ বলেন,আমরা আজ যে উপজেলায় দাঁড়িয়ে কথা বলছি তা একদিনে সৃষ্টি হয় নি প্রথমে থানা,থানা থেকে আজ উপজেলায় পরিনত হয়েছে।যা একমাত্র সৈয়দ আবুল হোসেনের একান্ত প্রচেষ্টায় তৈরী হয়েছে।তাই আমি সৈয়দ আবুল হোসেনের স্বপ্ন বাস্তবায়নে,ডাসার উপজেলার উন্নয়নে সৈয়দ আবুল হোসেনের পাশে থেকে তাঁর স্বপ্ন বাস্তবায়নে সহোযোগিতা করতে চাই।

তিনি আরো বলেন, মেম্বাররা যে দাবি করেছেন তা আমি জেলা পরিষদ মিটিংয়ে পেশ করবো।তবে সকল মেম্বারদের একই ছাউনির নিচে থাকতে হবে তানাহলে এ সম্মেলন কোনো কাজে আসবে না।মেম্বারদের এক ছাউনির নিচে আহ্বান করে এবং ভবিষ্যতে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে সম্মেলন শেষ করেন।

 

আলোকিত প্রতিদিন/এপি

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
অন্যধারা এর একটি মিডিয়া প্রতিষ্ঠান