2:15 pm |আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শাওয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দিতে সরকারকে ৬ দিনের সময় দিলেন ইমরান খান না ফেরার দেশে চলে গেলেন সত্যাশ্রয়ী মুক্তবুদ্ধি চর্চার অগ্রপথিক সেলিম বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত লক্ষ্মীপুরে চাঁদাবাজির মামলা করায় প্রবাসীর বাড়ির  প্রাচীর ও ঘর ভাঙচুর, হুমকির অভিযোগ ক্রেতার অভাবে বিপুল পরিমাণ তেল নিয়ে সাগরে ভাসছে রাশিয়ার জাহাজ ফটিকছড়িতে ৭৮টি চোরাই মোবাইল ও কার সহ দুই যুবক গ্রেপ্তার  কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে হত্যার ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব সাভারে জন্মদিনের কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘিওরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড সমুদ্রে ট্রলার ডুবি, ১০ ঘণ্টা পর ১৫ জেলে জীবিত উদ্ধার




ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু 

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু 




মোঃ আনোয়ার হোসেন
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১০ মে) সকালে উপজেলার আলমগর ও যাত্রাপুর এলাকার ঢাকা-চট্টগ্রাম রেলপথে পৃথক এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে একজনের নাম জানা গেছে। তিনি হলেন- সিলেটের জগন্নাথপুরের কাইয়ূম (৫৫)। নিহত অপরজনের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ২৫ বছর।
ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালাউদ্দিন খান নোমান জানান, সকাল সাড়ে ৯টায় আলমনগর এলাকায় রেললাইন পারাপারের সময় ট্রেনে কাটা পড়ে মারা যান পথচারী কাইয়ূম।  সাড়ে ১০টার দিকে যাত্রাপুর এলাকায় চট্টগ্রামগামী মহানগর প্রভাতী এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান অজ্ঞাত আরেক যুবক। নিহতদের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
আলোকিত প্রতিদিন/ দ ম দ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান