7:49 pm |আজ শনিবার, ১২ই অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে নভেম্বর ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে রবিউস সানি ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:




শরীয়তপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকার ক্লাব ভাঙচুর

শরীয়তপুরে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নৌকার ক্লাব ভাঙচুর




জেলা প্রতিনিধি

শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র দফায় দফায় মারামারি ও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, মঙ্গলবার দুপুরে আংগারিয়া ইউপি নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদার ১ নং ওয়ার্ডে প্রচারণায় যাওয়ার সময় আওয়ামী লীগ দলীয় প্রার্থী আসমা আক্তারের সমর্থকরা বাধা দিলে আনোয়ার হোসেন হাওলাদার নিজে উপস্থিত থেকে আলী সরদারের বাড়ির সামনের আওয়ামী লীগের ক্লাব ভাঙচুর করে পার্শ্ববর্তী কয়েকটি বাড়িতে হামলা চালায়।
আনোয়ারা নামে স্থানীয় এক ভোটার বলেন, রেজুকুরের বউ আর সাজু মোড়লের বউ আনারস প্রতীকের বিদ্রোহী প্রার্থী আনোয়ার হাওলাদারকে মারতে আসলে এই ঘটনা ঘটেছে।স্থানীয় নাজমা নামক এক ভোটার জানান, আনোয়ার হোসেন হাওলাদার কীসের আওয়ামী লীগ? উনি যদি আওয়ামী লীগ হতো তাহলে নৌকার বিরোধীতা করতে পারত না, শেখ মুজিব, শেখ হাসিনার ছবি ভাঙচুর করতে পারত না।আরেকজন জানান, আনোয়ার হোসেন হাওলাদার মসজিদের সামনে বোম মেরেছেন, নৌকার ক্লাব ভাঙচুরের অভিযোগও তুলেন তিনি।আওয়ামী লীগের প্রার্থী আসমা আক্তার জানান, প্রতিনিয়ত দুপুর হলেই যখন আমার কর্মীরা খেতে যায় কিংবা রেস্ট নিতে যায় তখনি আনোয়ার হামলা করে লুটপাট চালায়, আমি এই ঘটনার বিচার চাই। আমি মনে করি ১১ তারিখ জনগণ ভোটের মাধ্যমে এর উচিৎ জবাব দিবে।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সদ্য সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার জানান, আজকের ঘটনা দুঃখজনক। আমি নির্বাচনী প্রচারণায় যাওয়ার সময় নৌকার নেতাকর্মীরা আমাকে বাধা দেয়। আমার কোনো পোস্টার নাই, সব ছিঁড়ে ফেলতেছে তারা, কোনো প্রচারণা করতে দেওয়া হচ্ছে না। নির্বাচনে লেবেল প্লেইং ফিল্ড নাই।এসময় তিনি ভাঙচুরের অভিযোগ  অস্বীকার করেন।সংঘর্ষের বিষয়ে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন মুঠোফোনে জানান, আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসছি। আমি এখনও ঘটনাস্থলে আছি। এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। পেলে ব্যবস্থা নেব।

আলোকিত প্রতিদিন // আতারা

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান