8:03 pm |আজ শনিবার, ৩১শে আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
ফেনীতে আশংকা জনক হারে বাড়ছে  জ্বর, সর্দি, শ্বাসকষ্ট ও নিউমোনিয়ার প্রকোপ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একই পরিবারের ৪জনসহ নিহত ৬  হলোখানা ইউনিয়ন সমাজ কল্যাণ সংস্থার উদ্দ্যেগে বকনা বাছুর বিতরণ রাজবাড়ী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন কোরআন অবমাননার প্রতিবাদে নবীনগরে হিন্দু-মুসলিম মিলে মানববন্ধন  বেগমগঞ্জ চৌমুহনীতে ১৪৪ ধারা ভেঙে হিন্দু ধর্মাবলম্বীদের সমাবেশ ও সাংবাদিকের উপর হামলা ধামইরহাটে বেনিদুয়ার ক্যাথলিক ধর্ম পল্লীতে দম্পতি সেমিনার অনুষ্ঠিত কাঁঠালিয়ায় পর্যটন কেন্দ্রে যাতায়াতের রাস্তা প্রশস্তের দাবীতে মানববন্ধন বিরুলিয়া ২নং ওয়ার্ড নেতা তাইজুল ইসলামের ভোট প্রার্থনা শুরু সারিয়াকান্দিতে পারিবারিক প্রতিহিংসায় উপড়ে ফেলা হল রোপণ করা ১৪টি চারাগাছ 




বরিশালের মেয়র সহ নেতাকর্মীদের মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন 

বরিশালের মেয়র সহ নেতাকর্মীদের মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন 




হাসান আহমেদ:
বরিশালের চলমান ঘটনার প্রতিবাদ স্বরুপ বরিশাল সিটি করপোরেশনের কর্মচারীদের আয়োজিত মানববন্ধন সদররোডে চলছে। সেখানে উপস্থিত বক্তব্যে তারা মেয়র, বরিশাল সিটি করপোরেশন এর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ থেকে অব্যাহতি দানের দাবী করেন।
সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নামে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছেন সিটি করপোরেশনের কর্মকর্তা ও কর্মচারীরা।
শনিবার (২১আগষ্ট) সকাল সাড়ে ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সিটি করপোরেশনের কর্মকর্তা বেলায়েত বাবলুর পরিচালনায় মানবন্ধনে স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফয়সাল, পরিচ্ছন্ন বিভাগের পরিদর্শক মাসুম, সহ সিটি করপোরেশনের কয়েকশ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
মানবন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন,’আমাদের মেয়র মহোদয়ের উপর হামলা করে উলটো ইউএনও তার মেয়র মহোদয়ের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছেন। আমরা সবাই এখন গ্রেফতার আতঙ্কে ভুগছি।’
তারা আরও বলেন,’আমরা আমাদের মেয়র মহোদয়ের বিরুদ্ধে অনতিবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানাচ্ছি। মানববন্ধনে অংশ  নেওয়া বক্তারা হুঁশিয়ার করে দিয়ে বলেন, ‘মামলা প্রত্যাহার ও গ্রেপ্তারদের মুক্তি না দিলে আরও কঠিন কর্মসূচি দিয়ে দুর্বার আন্দোলন শুরু করা হবে। আমরা যে কত দূর যেতে পারি, তা আপনাদের চিন্তারও বাইরে।
বক্তারা আরও বলেন, ‘এটি একটি পরিকল্পিত মামলা। মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে ফাঁসাতে এ মামলা দায়ের করা হয়েছে। ইউএনওর বাসায় কেউ হামলা করেনি।
বরিশাল সিটি কপোরেশনের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে কর্মকর্তা–কর্মচারীরা গিয়েছিলেন ব্যানার–পোস্টার অপসারণে। সেখানে ইউএনওর নির্দেশে আনসার সদস্যরা গুলি চালিয়েছেন। আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই। তারা আরও হুশিয়ারী দিয়ে  বলেন, চলমান সংকট থেকে মেয়র কে অবাহতি না দিলে সকল প্রকার সেবা প্রদান বন্ধ করার ঘোষণা হতে পারে।
আলোকিত প্রতিদিন/ ২১ আগস্ট ২০২১/ দ ম দ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান