1:54 pm |আজ রবিবার, ১৭ই শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ | ১লা আগস্ট ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে জিলহজ ১৪৪২ হিজরি

পালাতে গিয়ে গুলিবিদ্ধ টিকটক হৃদয়

পালাতে গিয়ে গুলিবিদ্ধ টিকটক হৃদয়

আলোকিত ডেস্ক : সম্প্রতি ভারতের কেরালায় এক বাংলাদেশি তরুণীকে যৌন নির্যাতন ও ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনার মূলহোতা রিফাতুল ইসলাম হৃদয় ওরফে টিকটক হৃদয়সহ ৬ জনকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ। নির্যাতনের মামলায় দুই নারীসহ ৬ অভিযুক্ত গ্রেপ্তার হয়েছে। ওই ঘটনায় অভিযুক্তদের মধ্যে বাংলাদেশিদের ফিরিয়ে আনবে বাংলাদেশ পুলিশ। তাদেরকে ফিরিয়ে আনার কাজ ইতোমধ্যে শুরু হয়েছে।

ডিসিপি (বেঙ্গালুরু ইস্ট) শ্রানাপ্পা এসডি এ ব্যাপারে বলেছেন, ‘শুক্রবার ভোর ৫টা নাগাদ অপরাধস্থলে অপরাধীদের নিয়ে যাওয়া হয়েছিল। তখন দুইজন পালানোর চেষ্টা করায় পুলিশ বাধ্য হয়ে গুলি চালায়। দুইজনের পায়ে গুলি লেগেছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে এক তরুণীকে বিবস্ত্র করে নারী-পুরুষসহ চার-পাঁচ জনকে পাশবিক নির্যাতন করতে দেখা যায়। ভিডিওটি ভারত পুলিশের সাইবার মনিটরিং টিমের নজরে এলে পুলিশ অনুসন্ধান শুরু করে। পরে নির্যাতক হিসেবে রিফাতুল ইসলাম ওরফে টিকটক হৃদয়  শনাক্ত করে পুলিশ। তার বাসা ঢাকার মগবাজার। গ্রেফতাররা হলেন- রিফাতুল ইসলাম হৃদয় ওরফে টিকটক হৃদয়, শেখ মোহাম্মদ বাবা, সাগর ও অখিল। গ্রেফতার দুই নারীর নাম-পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

আলোকিত প্রতিদিন / সা হা

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান