10:11 pm |আজ বৃহস্পতিবার, ১২ই ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ | ২৫শে ফেব্রুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
ইইডি রাজশাহীর তত্ত্বাবধায়ক প্রকৌশলীর পদ এক বছর থেকে শূন্য সুনামগঞ্জে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৩৪ চুয়েটে গণিত বিভাগের আয়োজনে ‘ম্যাটল্যাব ও ল্যাটেক্স’ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত সাভার ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার ভিজিডি এর চাউল বিতরণ কর্মসূচির উদ্বোধন প্রধানমন্ত্রীর কাছে মুজাক্কির হত্যার সুষ্ঠু বিচারের দাবি পরিবারের সাদুল্লাপুরে জাতীয় পরিচয়পত্র স্মার্ট কার্ড বিতরণ সাংবাদিক মুজাক্কির হত্যা: রাজশাহীতে মানববন্ধন ও সমাবেশ চট্টগ্রাম কাস্টমসের নিলামে বিভিন্ন পন্যসহ শতাধিক সিএনজি রিকশা সুনামগঞ্জে কালের সাক্ষী শত বছরের পুরনো ঐতিহ্যবাহী পাগলা বড় মসজিদ
আশুলিয়ায় মার্কেট মালিকের কাছে চাঁদা দাবী : চাঁদাবাজদের বিরুদ্ধে মামলা

আশুলিয়ায় মার্কেট মালিকের কাছে চাঁদা দাবী : চাঁদাবাজদের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক : গত ৪ জানুয়ারি (সোমবার) রাত সাড়ে ৯টায় কুমকুমারি এলাকার টুটুল ও নিটল নামে দুই ব্যক্তি তাদের সন্ত্রাসী বাহিনী নিয়ে আশুলিয়া কুমকুমারি লাল মিয়া সুপার মার্কেট মালিকের নিকট এক লক্ষ টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করলে তারা মার্কেটে অতর্কিত হামলা ও ভাংচুর করে। এ বিষয়ে মার্কেটের মালিকের ছেলে সাইফুল ইসলাম বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১০ পেনেল কোর্ট, তারিখ ৭/১/২০২১ইং।

এ দিকে প্রত্যক্ষদর্শীরা জানান, গত মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুর ১২টায় কুমকুমারি বাজার লাল মিয়া সুপার মার্কেট দোকান খোলার জন্য মামলার বাদীর ভাই মান্নান ও লুতফর রহমান উপস্থিত হলে সন্ত্রাসী টুটুল ও নিটল তার বাহিনী মিলে এক লক্ষ টাকা চাঁদা না পেয়ে বাদীর ভাই মান্নান ও লুতফর রহমানের উপর অতর্কিত হামলা ও মারধর করে আহত করে এবং মার্কেটের দোকান বন্ধ করে দেয়। খবর পেয়ে আশুলিয়া থানার এসআই আজহার এসে আহত মান্নান ও লুতফর রহমানকে উদ্ধার করে। পরে আহতদের সাভার স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি করা হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক আশুলিয়া কুমকুমারি লাল মিয়া সুপার মার্কেটের কয়েকজন ব্যবসায়ী জানান, টুটুল ও নিটলের সন্ত্রাসী বাহিনী কুমকুমারী এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে রেখেছে। মাদক ব্যবসা, চাঁদাবাজী, টেন্ডারবাজী থেকে শুরু করে সকল অপকর্মে সাথে জড়িত এই টুটুল বাহিনী। এদের ভয়ে এলাকায় কেউ কথা বলতে সাহস পায় না। আশুলিয়া থানার এসআই আজহার আসামী টুটুল ও নিটলকে গ্রেফতার করতে এলাকার জনগণের সহযোগিতা চেয়েছেন। সিভিল বেসে পুলিশ ওই সন্ত্রাসীদের ধরার জন্য খুঁজে বেড়াচ্ছেন। তবে বাদীর অভিযোগ পুলিশ ইচ্ছে করলে আসামী ধরতে পারে। পুলিশের অবহেলার কারণে আসামী এখনও এলাকায় ঘুরে বেড়াচ্ছে। এদিকে আশুলিয়া থানার এসআই আজহার বলেছেন, আসামী যতই শক্তি শালি হউক তাকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হবে।

 

আলোকিত প্রতিদিন/২৪ জানুয়ারি-২০২১/জেডএন

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান