আজ বৃহস্পতিবার, ০৯ Jul ২০২০, ১১:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
বীরগঞ্জে বৈদেশিক কর্মসংস্থান শীর্ষক প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত সিরাজগঞ্জের শাহজাদপুরে বৃদ্ধা ও যুবকের লাশ উদ্ধার কুতুবদিয়ায় উপজেলা প্রশাসনের পক্ষথেকে নবাগত ওসিকে ফুল দিয়ে বরণ  গাইবান্ধায় আরও ৫ জনের শরীরে করোনা শনাক্ত, মোট ৪৩৬ আশুলিয়ায় চাঁদাবাজীর অভিযোগে কথিত যুবলীগ নেতা গ্রেফতার দেশে করোনায় ৪১ জনের মৃত্যু, মোট ২২৩৮ এবং নতুন শনাক্ত ৩৩৬০ সাংবাদিক ও কবি শাহানুর আলম উজ্জ্বলের বাবা আর নেই শিবালয়ের নয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষককে শিক্ষার্থীদের অতিরিক্ত ফি’র টাকা ফেরতের পুন:নির্দেশ কলাপাড়ায় ছয় মাসে ২ কোটি টাকার মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতার-৫৫ সাভারের আশুলিয়ায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের তিনজন নিহত 
মানিকগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২৩ , মোট ১৯৯

মানিকগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২৩ , মোট ১৯৯

মানিকগঞ্জ,প্রতিনিধিঃ মানিকগঞ্জে ২৪ ঘন্টায় আরোও ২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন । ফলে এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ১৯৯ জনে ।
বুধবার (০৩ জুন) সন্ধ্যায় মানিকগঞ্জ সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ এ তথ্য নিশ্চিত করেছেন ।
সিভিল সার্জন জানান, আক্রান্তদের মধ্যে সিংগাইর উপজেলায় ৫২ , মানিকগঞ্জ সদর উপজেলায় ৪৮, ঘিওর উপজেলায় ৩৭ , সাটুরিয়া উপজেলায় ২৮ , হরিরামপুর উপজেলার ২২ , শিবালয় উপজেলায় ১০ এবং দৌলতপুর উপজেলায় ২জন। সর্বমোট জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাসে ১৯৯ জন আক্রান্ত হয়েছে । তিনি বলেন, এ পর্যন্ত মোট দুই হাজার ৭৭৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকার বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে। এর মধ্যে দুই হাজার ৩৭৫টির রিপোর্ট পাওয়া গেছে। যাতে পজিটিভ পাওয়া গেছে ১৯৯ জনের দেহে। আক্রান্তরা জেলার বিভিন্ন হাসপাতালে এবং ১১৪জন নিজ বাড়িতে আইসোলেশনে আছেন। আর এপর্যন্ত সুস্থ হয়েছেন মোট ৪২জন। স্বাস্থ্য বিধি না মানলে পরিস্থিতি ভয়াবহ হতে পারে বলেও তিনি জানান।

 

আলোকিত প্রতিদিন/৩ জুন ‘২০/এসএএইচ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান