আজ রবিবার, ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ২১ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

আলোকদিয়ায় অসহায়দের পাশে এমপি দুর্জয়, সহযোগিতা পেলো ৫ শত পরিবার

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

সৈয়দ এনামুল হুদা: মানিকগঞ্জের শিবালয়ে করোনা (কভিড-১৯) ভাইরাসের প্রকোপের কারণে কর্মহীন অসহায়, দুঃস্থ ও নিম্নআয়ের মানুষের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে। জানা যায়, আজ (৩ জুন) বুধবার দুপুরে উপজেলার আলোকদিয়ার চরের ৫ শত পরিবারের মাঝে এ খাদ্যদ্রব্য বিতরণ করেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবির পরিচালক এএম নাঈমুর রহমান দুর্জয়। এসময় নাঈমুর রহমান দুর্জয় বলেন, বাংলাদেশ সরকার অনেকগুলি শর্ত সাপেক্ষে লকডাউন খুলে দিয়েছে। আপনারা সবসময় সচেতন থাকবেন কারণ করোনা ভাইরাস থেকে বাঁচতে হলে সচেতন হতে হবে।পরিষ্কার পরিচ্ছন্ন থাকবেন এবং বেশি বেশি সাবান পানি দিয়ে হাত ধোবেন আর যথাসম্ভব ঘরে থাকার চেষ্টা করবেন।
বিসিবির পরিচালক দুর্জয় আরো বলেন, আপনারা সকলে রাষ্ট্রীয় নির্দেশনা অনুযায়ী এবং স্বাস্থ্যবিধি মেনে চলবেন। তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করোনাযুদ্ধেও জয়ী হবো ইনশাআল্লাহ।
সর্বশেষ দুর্জয় সকলের নিকট প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া প্রার্থনা করেন।এসময় উপস্থিত ছিলেন, শিবালয় উপজেলা নিবার্হী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ, শিবালয় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহাবুবুর রহমান জনি, সাবেক ভাইস চেয়ারম্যান আলী আহসান মিঠু, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মনিরুল ইসলাম মনি, স্বেচ্ছাসেবকলীগ নেতা এনামুল ইসলাম সাকিব, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদ আব্বাস আকাশসহ অনেকেই।

 

আলোকিত প্রতিদিন/৩ জুন ‘২০/এসএএইচ

- Advertisement -
- Advertisement -