12:17 pm |আজ বৃহস্পতিবার, ১৪ই মাঘ ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে জানুয়ারি ২০২১ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
আশুলিয়ায় শীতার্ত ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ   ফুলবাড়ীতে শীতের তীব্রতায় বিপর্যস্ত জনজীবন জামালপুরে চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলায় একজনের ফাঁসি ও একজনের যাবজ্জীবন রাজনগরে ভোক্তা অধিকারের অভিযান পরিচালিত: ৪ টি প্রতিষ্ঠানকে জরিমানা চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে : সিইসি আলফাডাঙ্গায় ছিনতাই হওয়া বিকাশের ৩ লক্ষ টাকা উদ্ধার করেছে পুলিশ প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলো সাভারে ৪১টি পরিবার ঠাকুরগাঁওয়ে কৃষকদের প্রিয় হয়ে উঠেছে জৈবসার মাদারীপুরে শিক্ষকদের টাইমস্কেলসহ সুযোগ-সুবিধা বহাল রাখার দাবিতে মানববন্ধন ফরিদপুরে হতদরিদ্র পাঁচশ পরিবারের মাঝে এফডিএ’র লেপ বিতরণ
ভাড়া বিমানে করে লন্ডনে অন্তঃসত্ত্বা মেয়ের পাশে সস্ত্রীক বেক্সিমকো চেয়ারম্যান

ভাড়া বিমানে করে লন্ডনে অন্তঃসত্ত্বা মেয়ের পাশে সস্ত্রীক বেক্সিমকো চেয়ারম্যান

::নিজস্ব প্রতিবেদক::

করোনাভাইরাস মহামারীর মধ্যে ফ্লাইট চলাচল বন্ধ থাকায় উড়োজাহাজ ভাড়া করে যুক্তরাজ্যে গেছেন দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী বেক্সিমকো গ্রুপের চেয়ারম্যান সোহেল এফ রহমান। লণ্ডনপ্রবাসী সোহেল এফ রহমানের মেয়ে অন্তঃসত্ত্বা বিধায় সঙ্কটকালীন সময়ে একমাত্র মেয়ের পাশে থাকতেই এই যাত্রা বলে জানিয়েছেন পারিবারিক একটি সূত্র।
শুক্রবার একটি বিশেষ ফ্লাইটে সোহেল এফ রহমান এবং তার স্ত্রী লন্ডনের উদ্দেশ্যে রওনা হন বলে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান মো. মফিদুর রহমান জানিয়েছেন। সোহেল এফ রহমান বেক্সিমকো গ্রুপের প্রতিষ্ঠাতা এবং বর্তমান ভাইস চেয়ারম্যান সালমান রহমানের বড় ভাই।
সালমান এফ রহমানের বেয়াই সাবেক পররাষ্ট্রমন্ত্রী এম মোরশেদ খানও বৃহস্পতিবার ভাড়া করা একটি বিমানে স্ত্রীসহ যুক্তরাজ্যে গেছেন।

মফিদুর রহমান বলেন, ‌‘একটা স্পেশাল ফ্লাইটে যেটা সালমান এফ রহমানের বড় ভাইয়ের যাওয়ার কথা। উনাদের (এম মোরশেদ খান) সাথে এটা কানেকটেড ছিল। উনারা দুইটা ফ্লাইট চার্টার করেছিলেন । একটাতে উনারা গেছেন, আরেকটায় সালমান এফ রহমানের বড় ভাই গেছেন।’
সালমান এফ রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা। তার ছেলে আহমেদ সায়ান ফজলুর রহমানের (সায়ান এফ রহমান) সঙ্গে মোরশেদ খানের মেয়ের বিয়ে হয়েছে। করোনাভাইরাস সঙ্কটে অন্তঃসত্ত্বা মেয়ের পাশে থাকতেই তাদের এই যাত্রা বলে পারিবারিক একটি সূত্র জানালেও মোরশেদ খান দম্পতির লন্ডন যাত্রার সঙ্গে রহমান দম্পতির যাত্রার কোনো সম্পর্ক নেই বলা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান