8:06 am |আজ বুধবার, ৫ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ | ২১শে অক্টোবর ২০২০ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম:
ইহুদি ও খ্রিস্টান ধর্মের আলোকে আস্তিক্যবাদ: পর্ব- ৬/ সৈয়দ রনো মুজিববর্ষ উপলক্ষে গাইবান্ধা পৌরসভার ফ্রি কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন  ফুলবাড়ীতে বঙ্গবন্ধুকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রতিপক্ষের দেওয়া আগুনে ফার্নিচার দোকান পুড়ে ছাই  টাঙ্গাইলে কলেজ ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ সাভারে মাদক ও কিশোর গ্যাং বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত  আস্তিক ও নাস্তিক্যবাদের দর্শন: পর্ব – ৪/ সৈয়দ রনো পটুয়াখালীতে ৬৬০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ফেনীর লংমার্চে হামলা, বরিশালে ছাত্রফ্রন্টের প্রতিবাদ সুন্দরবন থেকে ২ চোরাকারবারীকে আটক করেছে কোস্টগার্ড
করোনাভাইরাসে আক্রান্ত পুলিশের সংখ্যা বেড়ে ৪৫৪৪

করোনাভাইরাসে আক্রান্ত পুলিশের সংখ্যা বেড়ে ৪৫৪৪

:: নিজস্ব প্রতিবেদক ::

ঊর্ধ্বতন কর্মকর্তাসহ করোনাভাইরাসে আক্রান্ত পুলিশ সদস্যের সংখ্যা চার হাজার ৫৪৪ জনে উন্নীত হয়েছে, যাদের মধ্যে মোট ১৫ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার পুলিশ সদর দপ্তর থেকে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়ে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, করোনাভাইরাসে আক্রান্ত পুলিশ সদস্যের প্রতি ৩ জনে ১ জন সদস্য করোনাভাইরাস থেকে সুস্থ হচ্ছেন। এখন পর্যন্ত পুলিশের এক হাজার ৫৬৩ জন সদস্য সুস্থ হয়েছেন।  সুস্থ হওয়া বেশির ভাগই কাজে যোগ দিয়েছেন। ‘পুলিশ প্রধান বেনজীর আহমেদের ঐকান্তিক প্রচেষ্টা ও নির্দেশনায় আক্রান্ত পুলিশ সদস্যদের সুচিকিৎসা ও সর্বোত্তম সেবা নিশ্চিত করায় সুস্থতার হার যেমন বাড়ছে, তেমনি নতুন করে সংক্রমণের সংখ্যা কমছে,’ বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ছাড়াও রাজধানীতে একটি বেসরকারি হাসপাতাল ভাড়া নিয়ে কোভিড ১৯ আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসা চলছে। এই দুই হাসপাতালে ২৫০ করে মোট ৫০০ বিছানা রয়েছে। এছাড়াও বিভাগীয় পর্যায়ে বিভিন্ন হাসপাতালে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসা চলছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান