আজ বুধবার, ৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৭ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

স্বাস্থ্যবিধি ভেঙে করোনাপরিস্থিতিকে ঘোলাটে করবেন না : মেয়র তাপসের উপহার বিতরণকালে মধু

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

:: জোছনা মেহেদী::
গতকাল বৃহস্পতিবার ঢাকা দক্ষিণের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে লালবাগ থানার ৫০০ পরিবারের প্রত্যেককে ২০০০ টাকা সমমূল্যের ঈদ উপহার তুলে দেওয়া হয়। এর আগে গত মঙ্গলবার খিলগাঁও ও গেন্ডারিয়ার দুই ওয়ার্ডের বিভিন্ন এলাকায় এক হাজার ২০০ পরিবারের মধ্যে ত্রাণণসামগ্রী ও খাবার বিতরণ করা হয়। দক্ষিণ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আহম্মদ উল্লাহ মধুর নেতৃত্বে তা বিলিবণ্টন করা হয়। এ সময় মধু বলেন, ‘করোনাপরিস্থিতির মধ্যেই কয়দিন বাদে ঈদ। ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে মাননীয় মেয়র ব্যরিস্টার ফজলে নূর তাপসের পক্ষ থেকে আমাদের এই উদ্যোগ। তবে মনে রাখতে হবে- ঈদের আগে পরে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে করোনা পরিস্থিতির মোকাবেলা করতে হবে। স্বাস্থ্যবিধি ভেঙে করোনাপরিস্থিতিকে ঘোলাটে করবেন না।’
বৃহস্পতিবার লালবাগ থানার ২৪ নম্বর ওয়ার্ডসহ বিভিন্ন অঞ্চলে ঈদ উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর মোদ্দাসের জাহিদ, মহানগর দক্ষিণ যুবলীগ সহ-সভাপতি আবু সাঈদ মোল্লা, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন তপু, যুবলীগ নেতা টিটু, রাজু, হাফিজ, নজরুল ইসলাম বাবু প্রমুখ। এই অঞ্চলে বিরতণকৃত ঈদ উপহারে ছিল ২টি মুরগি, ২ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি পেয়াজ, ২ কেজি আলু, ২ ধরনের প্যাকেট সেমাই, ১ কেজি চিনি, ১ প্যাকেট গুড়া দুধ, ১ কেজি লবণ, ১টি নারিকেল ও সাবান ইত্যাদি।
এদিকে মঙ্গলবার খিলগাঁও ও গেন্ডারিয়া থানার ২ ও ৪০ নং ওয়ার্ডের বিভিন্ন অঞ্চলে ১২০০ পরিবারকে ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন যুবলীগ মহানগর দক্ষিণের সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ মোল্লা, ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ মিন্টু, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হাজী মো শাহআলম, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন তপু, আওয়ামী লীগের ধর্মবিষায়ক উপ-কমিটির সদস্য এ কে আজাদ সরকার ও শাহজাহান বিপ্লব, দক্ষিণ মহানগর যুবলীগ সহসম্পাদক মো. ইমরান খান, যুবলীগ নেতা নজরুল ইসলাম বাবু, মাহফুজুর রহমান, আহম্মদ রাজীব, মুনির হোসেন, শাহীন, রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

- Advertisement -
- Advertisement -