আজ শনিবার, ৩০ মে ২০২০, ০৪:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
বেঁচে থাকাটাই এবারের ঈদ, স্বাস্থ্যবিধি মেনে চলুন : মেয়র তাপসের ঈদউপহার বিতরণকালে যুবলীগ নেতা মধু

বেঁচে থাকাটাই এবারের ঈদ, স্বাস্থ্যবিধি মেনে চলুন : মেয়র তাপসের ঈদউপহার বিতরণকালে যুবলীগ নেতা মধু

::জোছনা মেহেদী::
‘বেঁচে থাকাটাই এবারের ঈদ, স্বাস্থ্যবিধি মেনে চলুন’, বলেছেন ঢাকা দক্ষিণ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আহম্মদ উল্লাহ মধু। আজ (২২ মে) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে ঈদ উপহার ও খাদ্যসামগ্রী বিতরণকাল তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ‘এবার করোনাকালীন কঠিন বাস্তবতার মধ্যে ঈদুল ফিতর এসেছে। একদিকে মহামারী অন্যদিকে ঈদ। আপনারা আমার সচেতন থাকলে আগামী বহু ঈদ সবাইকে সঙ্গে নিয়েই করতে পারবো। এবারের ঈদ উদযাপন যেন কাউকে আমাদের কাছ থেকে কেড়ে না নেয়- সেদিকে খেয়াল রাখতে হবে। আমাদের মাননীয় মেয়র ব্যরিস্টার ফজলে নূর তাপস আপনাদের পাশে আছেন। করোনা বিরোধী লড়াইয়ে আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা পালন করি এবং মেয়রের নেয়া বিশেষ কর্মপন্থ অনুসরণ করি।’
জানা যায়, আজ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আহম্মদ উল্লাহ মধুর নেতৃত্বে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে সবুজবাগ, শাহাবাগ, ডেমরা ও হাজারীবাগ থানা ১৩.৬৬. ৭৩ও ২২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন অঞ্চলে অসহায়দের মাঝে ঈদউপহার ও খাদ্য বিতরণ করা হয়েছে। ১০০০ পরিবারের মধ্যে এই ঈদউপহার ও খাদ্য বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ৭৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক লায়ন চিত্ত রঞ্জন দাশ, ৬৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর, ২২ নং ওয়ার্ডে হাজারীবাগ থানা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মুনিরুল হক বাবু, মহানগর দক্ষিণ যুবলীগ সহ-সভাপতি আবু সাঈদ মোল্লা ও যুবলীগ নেতা এমএকে আজাদ, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন তপু, আওয়ামীলীগের ধর্মবিষায়ক উপ-কমিটির সদস্য এ কে আজাদ সরকার, মহানগর দক্ষিণ যুবলীগ দসহসম্পাদক মো. ইমরান খান প্রমুখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
Developed By Sbtechbd