2:02 pm |আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শাওয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দিতে সরকারকে ৬ দিনের সময় দিলেন ইমরান খান না ফেরার দেশে চলে গেলেন সত্যাশ্রয়ী মুক্তবুদ্ধি চর্চার অগ্রপথিক সেলিম বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত লক্ষ্মীপুরে চাঁদাবাজির মামলা করায় প্রবাসীর বাড়ির  প্রাচীর ও ঘর ভাঙচুর, হুমকির অভিযোগ ক্রেতার অভাবে বিপুল পরিমাণ তেল নিয়ে সাগরে ভাসছে রাশিয়ার জাহাজ ফটিকছড়িতে ৭৮টি চোরাই মোবাইল ও কার সহ দুই যুবক গ্রেপ্তার  কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে হত্যার ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব সাভারে জন্মদিনের কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘিওরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড সমুদ্রে ট্রলার ডুবি, ১০ ঘণ্টা পর ১৫ জেলে জীবিত উদ্ধার




করোনায় আক্রান্তের খবরে পলাতক, খুঁজতে মাঠে নেমেছে মানিকগঞ্জ পুলিশ

করোনায় আক্রান্তের খবরে পলাতক, খুঁজতে মাঠে নেমেছে মানিকগঞ্জ পুলিশ




:: প্রতিনিধি, মানিকগঞ্জ::
করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বাড়ি ছেড়ে পালিয়েছেন আক্রান্ত ব্যক্তি। তাকে খুঁজতে অভিযানে নেমেছে পুলিশ।
জানা গেছে, আক্রান্ত ব্যক্তি ঢাকা গাবতলীর চায়ের দোকানদার। গত ৯ মে সর্দি ও জ্বর নিয়ে তিনি সাটুরিয়ায় নিজ বাড়িতে আসেন। পরদিন তার নমুনা সংগ্রহ করে সাভারে বাংলাদেশ প্রাণী সম্পদ গবেষণা ইনস্টিটিউটে পাঠানো হয়। সোমবার (১১ মে) ওই ব্যক্তির আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে স্বাস্থ্যবিভাগ।
পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মামুন উর রশিদ থানার অফিসার-ইন-চার্জ মতিয়ার রহমান মিয়াকে নিয়ে ওই ব্যাক্তির বাড়িতে গিয়ে তাকে বাড়িতে পাননি। ধারনা করা হচ্ছে মোবাইল ফোনে তাকে বিষয়টি জানানোর পরপরই তিনি পালিয়েছেন।
সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম জানান, আমরা জানতে পারি পাশের গ্রামের এক আত্মীয়ের বাড়িতে আছেন ওই ব্যক্তি। কিন্তু সেখানে গিয়েও তাকে পাওয়া যায়নি। সন্ধ্যায় মোবাইল ফোনের প্রযুক্তি ব্যবহার করে জানা যায়, তিনি ঢাকার গাবতলীতে অবস্থান করছেন। তাকে খুঁজতে অভিযানে নেমেছে পুলিশ।
অপরদিকে আক্রান্ত ব্যক্তিসহ তার ওই আত্মীয়ের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। ওই ব্যক্তির সংস্পর্শে আসা ব্যক্তিদের নমুনা সংগ্রহ করার প্রক্রিয়া চলছে বলেও জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান