7:41 am |আজ সোমবার, ৯ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে শাওয়াল ১৪৪৩ হিজরি




রাজধানীর সায়দাবাদে গুলি ছুঁড়ে ভয় দেখিয়ে ৫৫ লাখ টাকা ছিনতাই

রাজধানীর সায়দাবাদে গুলি ছুঁড়ে ভয় দেখিয়ে ৫৫ লাখ টাকা ছিনতাই




:: নিজস্ব প্রতিবেদক::

করোনাভাইরাস সঙ্কটে লকডাউনের মধ্যে ঈদের আগে ঢাকার সায়দাবাদে সড়কে দুই ভাইয়ের কাছ থেকে ৫৫ লাখ টাকা ছিনতাই হওয়ার অভিযোগ পাওয়া গেছে। রোববার দুপুরের এই ঘটনায় থানায় মামলা করেছেন ছিনতাইয়ের শিকার সাইফুল ইসলাম সবুজ নামে এক ব্যক্তি। তিনি বলেছেন, তিনি ও তার ভাই একটি মোটর সাইকেলে মতিঝিলে যাওয়ার পথে সায়দাবাদের জনপথ মোড়ে তারা ছিনতাইকারীর কবলে পড়েন। সাইফুল ও তার ভাই রফিকুল ইসলাম মুকুল ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং চালান। কাজলার বৌবাজার এলাকায় ‘এইচ-২০ এন্টারপ্রাইজ’ ও যাত্রাবাড়ির শহীদ ফারুক সড়কে ‘মারসুড এন্টারপ্রাইজ’ নামে দুটো দোকান রয়েছে তাদের।
সাইফুল বলেন, সাড়ে ১১টার দিকে দুটি দোকান থেকে ৫৫ লাখ ৬৯ হাজার টাকা নিয়ে তারা দুই ভাই মতিঝিলের দিকে মোটর সাইকেল চড়ে রওনা হন। জনপথের মোড়ে দুটি মোটর সাইকেলে চারজন এসে তাদের মোটর সাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দুই ভাইকে রড দিয়ে পেটাতে শুরু করে বলে জানান সাইফুল। পরে আরেকটি মোটর সাইকেলে দুজন এসে গুলি ছোড়ে এবং টাকার ব্যাগ ছিনিয়ে নেয়। আমাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তারা মোটর সাইকেলে করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।
সাইফুল বলেন, তাদের গায়ে গুলি লাগেনি, আর হেলমেট পরা ছিলেন বলে তাদের মাথা বাঁচলেও রডের আঘাতে শরীরের বিভিন্ন স্থান জখম হয়েছে। যাত্রাবাড়ি থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় একটি ডাকাতি মামলা হয়েছে এবং অপরাধীদের ধরতে অভিযান চলছে।’

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান