আজ রবিবার, ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ২১ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

এবার শ্রমিকদের পাশে মেয়র তাপসের ত্রাণ নিয়ে দক্ষিণ মহানগর যুবলীগ জ্যেষ্ঠ সহ-সভাপতি মধু

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

:: জোছনা মেহেদী ::
টানা এক মাস ধরে সব শ্রেণির মানুষের পাশে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপসে ত্রাণ পৌঁছে দিচ্ছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের জ্যেষ্ঠ সহ-সভাপতি আহাম্মদ উল্লাহ্ মধু। পহেলা এপ্রিল থেকে টানা দশদিন হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণের পর তারা নিম্ন আয়ের ও মধ্যবিত্ত শ্রেণির মধ্যেও খাদ্য সহযোগিতা পৌঁছে দিতে শুরু করেন। আজ (২৯ এপ্রিল) যাত্রাবাড়ী ও কাজলার ৫০০ পরিবহন শ্রমিকদের মাঝে মেয়র তাপনের পক্ষে ত্রাণ বিতরণ করেন মধু।
এ সময় তিনি বলেন, ‘আমাদের মেয়র সব সময় সবার কথা চিন্তায় রাখছেন। তার নির্দেশে আমরা রাজধানীর দক্ষিণে সব শ্রেণির অসহায় মানুষের কাছে সহযোগিতা পৌঁছে দিচ্ছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।’ এ সময় তিনি সবাইকে করোনাকালীন সংকট মোকাবেলায় সরকারের নির্দেশ মেনে চলার আহ্বান জানান।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দ.যুবলীগ নেতা এমএকে আজাদ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বর্তমান যুবলীগ দক্ষিণ মহানগরের নেতা ইসমাইল হোসেন তপু, হাজারীবাগ থানা যুবলীগের সাবেক নেতা আহসান উল্লাহ রাসেল, নজরুল ইসলাম বাবু, মাহফুজ প্রমুখ। এছাড়া এ সময় যাত্রাবাড়ী থানা যুবলীগের নেতাকর্মী ও সেচ্ছাসেবীরাও উপস্থিত ছিলেন।

- Advertisement -
- Advertisement -