আজ শনিবার, ০৬ Jun ২০২০, ০৪:২৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
কিস্তি আদায়ে জোর করলেই ব্যবস্থা : গাইবান্ধা ডিসি করোনায় আক্রান্তের শীর্ষ ২০-এ বাংলাদেশ! যুবলীগ চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের পক্ষে দিনে ত্রাণ, রাতে সহযোগিতা করা হবে : জ্যেষ্ঠ সহ-সভাপতি মধু মানিকগঞ্জে করোনা পরিস্থিতি ভয়াবহ:নতুন আক্রান্ত ৮৮,মোট ২৮৭ সরকারি কাজে বাধা : ডিমলায় চার পুলিশ আহত, আটক-২ চট্টগ্রামে আইসিইউ উন্মুক্ত করার দাবীতে কফিন মিছিল মাদারীপুরের কালকিনিতে ১০১পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক কুয়াকাটায় স্বাস্থ্য-সুরক্ষা নিশ্চিতে হোটেল মালিক-কর্মচারীদের কর্মশালা অনুষ্ঠিত বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা মানিকগঞ্জে পরিবহন থেকে অবৈধভাবে টোল আদায়, গ্রেফতার ৪
এবার শ্রমিকদের পাশে মেয়র তাপসের ত্রাণ নিয়ে দক্ষিণ মহানগর যুবলীগ জ্যেষ্ঠ সহ-সভাপতি মধু

এবার শ্রমিকদের পাশে মেয়র তাপসের ত্রাণ নিয়ে দক্ষিণ মহানগর যুবলীগ জ্যেষ্ঠ সহ-সভাপতি মধু

:: জোছনা মেহেদী ::
টানা এক মাস ধরে সব শ্রেণির মানুষের পাশে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপসে ত্রাণ পৌঁছে দিচ্ছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের জ্যেষ্ঠ সহ-সভাপতি আহাম্মদ উল্লাহ্ মধু। পহেলা এপ্রিল থেকে টানা দশদিন হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণের পর তারা নিম্ন আয়ের ও মধ্যবিত্ত শ্রেণির মধ্যেও খাদ্য সহযোগিতা পৌঁছে দিতে শুরু করেন। আজ (২৯ এপ্রিল) যাত্রাবাড়ী ও কাজলার ৫০০ পরিবহন শ্রমিকদের মাঝে মেয়র তাপনের পক্ষে ত্রাণ বিতরণ করেন মধু।
এ সময় তিনি বলেন, ‘আমাদের মেয়র সব সময় সবার কথা চিন্তায় রাখছেন। তার নির্দেশে আমরা রাজধানীর দক্ষিণে সব শ্রেণির অসহায় মানুষের কাছে সহযোগিতা পৌঁছে দিচ্ছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে।’ এ সময় তিনি সবাইকে করোনাকালীন সংকট মোকাবেলায় সরকারের নির্দেশ মেনে চলার আহ্বান জানান।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দ.যুবলীগ নেতা এমএকে আজাদ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বর্তমান যুবলীগ দক্ষিণ মহানগরের নেতা ইসমাইল হোসেন তপু, হাজারীবাগ থানা যুবলীগের সাবেক নেতা আহসান উল্লাহ রাসেল, নজরুল ইসলাম বাবু, মাহফুজ প্রমুখ। এছাড়া এ সময় যাত্রাবাড়ী থানা যুবলীগের নেতাকর্মী ও সেচ্ছাসেবীরাও উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
Developed By Sbtechbd