আজ শুক্রবার, ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৯ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ

মেলান্দহে ৪ বছরের শিশু ধর্ষণের শিকার হয়ে হাসপাতালে ভর্তি

-Advertisement-

আরো খবর

মোঃ রাশেদুল ইসলাম:
জামালপুরের মেলান্দহে ৪বছর বয়সী শিশু ধর্ষণের শিকার হয়ে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। গত ৭জুলাই রবিবার দুপুরে উপজেলার চরবানী পাকুরিয়া ইউনিয়নের  চরপলিশা   (শিশুপাড়া) এলাকায় এ ঘটনা ঘটেছে।
অভিযুক্ত নূরনবী ( ছাক্কু ৪০) চরপলিশা শিশুপাড়া এলাকার লোকমান মন্ডলের ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়,  রবিবার দুপুরে বাড়ির পাশ থেকে ডেকে নিয়ে ভুট্টা খেতে শিশুটিকে ধর্ষণ করে নূরনবী (ছাক্কু) নামের এক যুবক। পরে স্থানীয়রা বিষয়টি স্থানীয় ভাবে সমঝোতা করার জন্য রাতভর সালিসি বৈঠক করেন।
শিশুর নানি আছমা বেগম বলেন, ওর বাবা মা ঢাকাতে থাকে আমি ওর দেখাশোনা করি। সে দুপুরের আগে বাড়ি থেকে বের হয়।  দুপুর বেলা তারে ডাকাডাকি করি কিন্তু কোথাও খুঁজে পাইনা। পুকুর পাড়ে গিয়ে ডাকাডাকির এক পর্যায়ে খেতের ভেতর থেকে কাদতে কাদতে বের হয়ে আসে। তখন তাকে জিজ্ঞেস করলে বলে ছাক্কু জ্যাঠা মজা কিনে দিবে বলে ভুট্টা খেতে নিয়ে যায়। তারপর লোকজন জানাজানি হলে তাকে বাড়িতে নিয়ে এসে হাসপাতালে পাঠাই। আমরা এর সঠিক বিচার চাই।
এ বিষয়ে জানার জন্য নূরনবী( ছাক্কুর) বাড়ীতে গেলে নূরনবী ছাক্কুকে পাওয়া যায়নি। এমন কি তাদের বাড়িতে কোন লোকজন নেই। জামালপুর জেনারেল হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শামীম ইফতেখার বলেন,’শিশুটি হাসপাতালে ভর্তি রয়েছে। ফরেনসিক বিভাগের প্রধান হারুন স্যার একটি মেডিকেল টিম গঠন করবে।
মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন,’শিশুটির পরিবার থানায় এসে শিশু ধর্ষণের মামলা দায়ের করেছে। আসামিদের গ্রেফতারের  অভিযান অব্যাহত রয়েছে।
আলোকিত প্রতিদিন /০৯ জুলাই-২০২৪ /মওম
- Advertisement -
- Advertisement -