আজ বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ২ মে ২০২৪ খ্রিস্টাব্দ

ইয়াশের সঙ্গে প্রেম করছেন কিনা জানালেন তটিনী

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

আলোকিত ডেস্ক :

সোশ্যাল মিডিয়া ফেসবুক স্ক্রলিংয়ের সময় হঠাৎ করেই কম-বেশি সবার চোখে পড়েছে ছোটপর্দার অভিনেতা ইয়াশ রোহান ও অভিনেত্রী তানজিম সাইয়ারা তটিনীর পোস্টে। ফেসবুকে পোস্ট করা তাদের ছবি ও ক্যাপশন একই রকম ছিল। তারপরই সোশ্যালে এ নিয়ে নানা ধরনের মন্তব্যের ঝড় তুলতে থাকেন নেটিজেনরা। অনেকেই আবার শুভকামনাও জানান তাদের। চাউর হতে থাকে ইয়াশ-তটিনীর মধ্যকার প্রেম ও বিয়ের কথা।

ফেসবুকে পোস্ট করা একই ধরনের ছবিতে দেখা যায় বেশ রোমান্টিক দৃষ্টিতে অভিনেতার দিকে তাকিয়ে আছেন তটিনী। আর ইয়াশ দূরের কিছু একটা দেখাচ্ছেন অভিনেত্রীকে। দু’জনের পোস্টেই ক্যাপশনে লেখা ছিল, ‘ওহে কী করিলে বলো, পাইব তোমারে, রাখিব আঁখিতে আঁখিতে।’

অল্প সময়ে জনপ্রিয়তার শীর্ষে Tanjim Saiyara Totini

- Advertisement -

ইয়াশ-তটিনীর এ পোস্ট নিয়ে নানা সমালোচনা ও চর্চা হতে থাকে। এ ব্যাপারে দেশের একটি সংবাদমাধ্যমকে তটিনী বলেন, আসলে এটা ইচ্ছাকৃত ছিল। আমরা একসঙ্গে রাফাত মজুমদার রিংকুর একটি নাটকে কাজ করেছি। ওই নাটকের প্রচারণার জন্য একসঙ্গে পোস্ট করা হয়েছে ছবিটি।

অল্প সময়ে জনপ্রিয়তার শীর্ষে Tanjim Saiyara Totini

দু’জনের একসঙ্গে এমন ছবি ও পোস্টে নেটিজেনরা নানা মন্তব্য করছেন। সেসব অবশ্য উপভোগ করছেন তারা। কিন্তু প্রেম ও বিয়ের গুঞ্জনকে একদমই পাত্তা দিচ্ছেন না অভিনেত্রী। তার ভাষ্যমতে, আমাদের এই সম্পর্ক শুধু অভিনয়ের সূত্রে।

তটিনীর তাড়া নেই | প্রথম আলো

তটিনী বলেন, আমরা প্রথমবার যখন একসঙ্গে কাজ শুরু করি, ওই সময় থেকে দর্শকরা আমাদের কাজগুলো ব্যাপক পছন্দ করতে থাকেন। তখনও দর্শকরা আমাদের নিয়ে নানা কথা বলতেন। শুরুতে কিছুটা ভ্যাবাচেকা খেতাম। তখন মনে হতো, আসলে এসব ব্যাপারে কী বলব বা কী ব্যাখ্যা দেব, তা ভেবে পেতাম না। কেননা, দর্শকদের বোঝানো তো সহজ নয়।

Tanjim Saiara Totini, a rising star in the entertainment industry - Shining BD

এ অভিনেত্রীর ভাষ্যমতে তখন থেকেই তাদের নিয়ে ভক্তদের আগ্রহ-কৌতূহলগুলো দারুণ উপভোগ করেন তিনি। অভ্যস্তও হয়ে গেছেন। কী ব্যাখ্যা দেবেন, যা নেই, তা নেই। নিজেদের মধ্যে ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। দর্শকরা তাদের নিয়ে কথা বলেন, প্রশংসা করেন এটাকে ইতিবাচকভাবে দেখেন। তটিনী বলেন, আমরা ধারাবাহিকভাবে একসঙ্গে এত কাজ করি, অভিনয়ের মাধ্যমেই আমাদের সংযোগ হয়ে গেছে। আমাকে অভিনয়ে খুবই হেল্প করেন ভাইয়া। আর আমিও জুনিয়র হিসেবে ভাইয়াকে সেই জায়গা থেকে যথেষ্ট সম্মান করি।

০৫ মার্চ ২০২৪

- Advertisement -
- Advertisement -