আজ রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ ।   ৩ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ

আলফাডাঙ্গায় কলম সন্ত্রাস তন্ময় উদ্দৌলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

মোঃ শাহারিয়ার হোসেন:
ডিজিটাল দূর্ধর্ষ কলম সন্ত্রাস তন্ময় উদ্দৌলা কর্তৃক ফরিদপুরের ঐতিহ্যবাহী আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন পত্রিকার আলফাডাঙ্গা প্রতিনিধি সাংবাদিক আলমগীর কবীর এর বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক কাহিনী সাজিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যাচার করার প্রতিবাদে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাংবাদিকরা। ২৭ নভেম্বর সোমবার সকাল ১১ টায় আলফাডাঙ্গা প্রেসক্লাবের আয়োজনে আরজেএফ এর কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সেকেন্দার আলম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলমগীর কবির এর সঞ্চালনায় উক্ত মানববন্ধনে বক্তব্য দেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি এনায়েত হোসেন, সহ-সভাপতি খান আসাদুজ্জামান টূনু,সহ সম্পাদক এসএম ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক মিয়া রাকিবুল ইসলাম,সমাজ কল্যাণ সম্পাদক লায়েকুজ্জামান,যুব ও ক্রিড়া সম্পাদক এনামুল হক রুবেল,কার্যকরি সদস্য এস এম কোবাদ হোসেন, প্রচার সম্পাদক অতিরিক্ত দায়িত্ব মোঃ শাহারিয়ার হোসেন,কার্যকরি সদস্য মোঃ কবির হোসেন, সদস্য সৈয়দ আমিনুর রহমান আচচু,সদস্য গোলাম আজম মনির, সদস্য কামরুল হক ভূঁইয়া, সদস্য মোঃ কামরুল ইসলাম প্রমুখ। এ ছাড়া বোয়ালমারী থেকে সময়ের প্রত্যাশার প্রকাশক সম্পাদক এ এস এম মুরশীদ লিটু শিকদার ও বোয়ালমারীর সাংবাদিক জাকির হোসেন,দৈনিক যুগান্তর কাশিয়ানী প্রতিনিধি লিয়াকত হোসেন (লিংকন), দৈনিক প্রতিদিনের সংবাদ এম এ জামান প্রমুখ। উল্লেখ্য গত (২১ নভেম্বর) মঙ্গলবার আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিনিধি সাংবাদিক আলমগীর কবির আলফাডাঙ্গা পৌর সদর বাজারের মায়ের দোয়া গোশত ভাণ্ডারে অসুস্থ গরু জবাই করা হয়েছে বলে খবর পান,পরে তিনি বিষয়টি প্রশাসনকে জানান,পরে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.ভবেন বায়েন ল্যাব টেস্টের জন্য উক্ত ব্যবসায়ীর কাছ পুলিশের সহায়তায় মাংস সংগ্রহ করেন।
অথচ ওই কলম সন্ত্রাস তন্ময় উদ্দৌলা দৈনিক কালবেলার ভিডিও ক্লিপে প্রচার করেন সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণা, টাকা ছাড়াই নিয়ে গেল মাংস’ শুধু তাই নয় কাল বেলার ওই প্রতিবেদক তন্ময় উদ্দৌলা সাংবাদিক আলমগীর কবীর কে নামসর্বস্ব ও ভুয়া সাংবাদিক পরিচয় দিয়ে অনুমতি ছাড়া তার ছবি ব্যবহার করে সুস্থ সবল মস্তিষ্কে তার মানের হানি ঘটিয়েছেন বলে দাবি করেন সাংবাদিক আলমগীর কবীর। এর আগে একই ব্যক্তি তার নিজের ফেসবুক পেজে লিখেছেন মরা গরুর মাংস বিক্রির অভিযোগ পাওয়া গেছে।
একই পেজে আবার লিখেছেন অসুস্থ গরুর মাংস বিক্রির অভিযোগ পাওয়া গেছে। একই ব্যক্তি আবার কাল বেলার মাল্টিমিডিয়ার ভিডিও ক্লিপে প্রচার করলেন আলমগীর কবীর ল্যাব টেস্টের নামে ১কেজি মাংস বাসায় নিয়ে গেছেন।
এর অর্থ দাঁড়ায় মাংস ওয়ালা কালবেলার ওই প্রতিবেদককে অনৈতিক উপায়ে ম্যানেজ করে নিজেকে বাঁচাতে চেষ্টা করেছেন বলে দাবি করেছেন সাংবাদিক আলমগীর কবীর। এ বিষয়ে গত ২৪ নভেম্বর আলফাডাঙ্গা থানার একটি সাধারণ ডায়েরী করেছেন সাংবাদিক আলমগীর কবীর যার নং -১০৬৪।

আলোকিত প্রতিদিন/ ২৬ নভেম্বর ২০২৩

- Advertisement -
- Advertisement -