আজ রবিবার, ২ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ ।   ১৬ জুন ২০২৪ খ্রিস্টাব্দ

আন্তরিক ও অতিথিপরায়ণ মানুষ সিলেটের ডিসি শেখ রাসেল হাসান

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

শেখ মইনুল হাসান রুবেল:
শেখ রাসেল হাসান সাভার উপজেলার নির্বাহী অফিসার ও ঢাকা জেলার উপ-পরিচালক হিসেবে কর্মরত ছিলেন।  দায়িত্বে থাকাকালীন সাভার উপজেলাসহ ঢাকা জেলার উন্নয়নে ব্যাপক অবদান রাখেন। সততা, নিষ্ঠা, দক্ষতার সাথে দায়িত্ব পালন করে সরকারের ভাবমুর্তি উজ্জ্বল করেন এবং ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করেন।
গত ১৮/৮/২০২৩ ইং তারিখে রোজ শুক্রবার সিলেট মাজারে জুম্মার নামাজ পড়ে বের হওয়ার সময় কাকতালীয়ভাবে দেখা এই প্রতিবেদকের সাথে। প্রতিবেদকের ভাষায় অনুভূতিটুকু তুলে ধরা হলো-

প্রতিবেদকের সাথে সিলেটের ডিসি

গাড়িতে বসে ইশারায় ডাকলেন, গাড়ি থামিয়ে কুশল বিনিময় করলেন এবং তার সাথে মাজার পরিদর্শন শেষে রাতে ডিনারের নিমন্ত্রণ দিলেন। ডিনার শেষে সাভার ও ঢাকা জেলায় কর্মকালীন সময়ে অনেকের খোঁজ খবর নেন এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে সিলেটের বিখ্যাত চা পাতা উপহার প্রদান করেন। একজন জেলা প্রশাসক শত ব্যস্ততার মাঝেও সময় দিয়ে যে আন্তরিকতা ও মহানুভবতা দেখিয়েছেন তা চিরস্মরণীয় হয়ে থাকবে। শেখ রাসেল হাসানদের মতো ভালো মানুষ আছে বলেই মানুষ ভালো কাজে উৎসাহিত হয়, ভালোভাবে বাঁচার স্বপ্ন দেখে।
মানুষের মন জয় করে সিলেটের তথা দেশের সার্বিক উন্নয়ন অগ্রগামী করা সহ তিনি আরো উচ্চ আসনে অধিষ্ঠিত হোন এটাই সিলেটবাসী তথা সারাদেশের মানুষের চাওয়া।

- Advertisement -
- Advertisement -