আজ শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ ।   ২৬ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ

ফেসবুক আইডি থেকে আগ্নেয়াস্ত্রের ছবি ভাইরাল!

-Advertisement-

আরো খবর

- Advertisement -
- Advertisement -

মো: আমির হোসেন:

পটুয়াখালীর বাউফলে আসাদুজ্জামান বাবু মৃধা নামের এক ব্যক্তির ফেসবুক আইডি থেকে হাতের উপরে আগ্নেয়াস্ত্র রেখে ছবি পোষ্ট করা হয়েছে । মূহুর্তের মধ্যে ওই আগ্নেয়াস্ত্রের ছবিটি ভাইরাল হয়ে যায়। ফেসবুকে আগ্নেয়াস্ত্রের ছবি পোস্ট করায় এলাকার সাধারন মানুষ এবং রাজনৈতিক দলের নেতাকর্মীদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।
আসাদুজ্জামান বাবু মৃধা নামের ওই ফেসবুক আইডি সম্পর্কে খোঁজ নিয়ে জানা গেছে ,পটুয়াখালী জেলার বাউফল উপজেলার বগা ইউনিয়নের ৫নং ওয়ার্ড শাপলাখালী এলাকার মোঃ মোফাজ্জেল মৃধা ওরফে মোফা মৃধার ছেলে আসাদুজ্জামান বাবু মৃধা ওরফে সোহেল রানা বাবু। তিনি তার নিজের  আসাদুজ্জামান বাবু মৃধা নামের ফেসবুক আইডি থেকে হাতের উপরে রাখা একটি আগ্নেয়াস্ত্রের ছবি পোষ্ট করেন। কেন বা কি কারণে আগ্নেয়াস্ত্রের ছবি ফেইসবুক আইডিতে পোষ্ট করেছেন তা লেখা নেই।
এ বিষয়ে বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার বলেন, ‘বাউফলে রাজনৈতিক গ্রুপিংয়ের ক্ষেত্রে ফেসবুকে ভাইরাল হওয়া আগ্নেয়াস্ত্রটি একটি গ্রুপের দমন পিরনে সহায়ক ভূমিকা পালন করবে। ওই আগ্নেয়াস্ত্রের মাধ্যমে যে কোন সময় প্রাণনাশের ঘটনা ঘটতে পারে। তিনি পুলিশ এবং র‌্যাবকে অবৈধ অস্ত্রটি উদ্ধারের জন্য অনুরোধ জানিয়েছেন।
এ বিষয়ে আসাদুজ্জামান বাবু মৃধা ওরফে সোহেল রানা বাবু বলেন,‘ আমি ফেসবুক থেকে ওই আগ্নেয়াস্ত্রের ছবি সংগ্রহ করে টিকটক হিসেবে আমার ফেসবুক আইডিতে পোষ্ট করি। আমাকে কয়েকজন লোকে ওই ছবিটা পোস্ট করা ঠিক হয়নি বলে জানালে ডিলেট করে দেই। আসাদুজ্জামান নিজেকে স্থানীয় সংসদ সদস্য আসম ফিরোজের সমর্থক দাবি করে বলেন,একটি পক্ষ আমাকে ফাঁসাতে চায়।’
এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত ওসি আরিচুল হক বলেন, ‘বিষয়টি শুনেছি। আমারা অনুসন্ধান করে দেখছি।’

আলোকিত প্রতিদিন/ ১৩ মে -২০২৩/মওম

- Advertisement -
- Advertisement -