4:08 pm |আজ রবিবার, ২২শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই রজব ১৪৪৪ হিজরি

সংবাদ শিরোনাম:
সর্বকালের সেরা বলিউড ছবি হতে চলেছে ‘পাঠান’ পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ মৃত্যুবরণ করেছেন গ্যাস-বিদ্যুত ক্রয়মূল্যে নিলে ঘাটতি থাকবে না: প্রধানমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের মাঝে  চাপা পড়ে এক জেলে নিহত ১০দফা দাবীতে “ঢাকা বিভাগীয় সমাবেশ” কর্মসূচীতে বিএনপিসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীর অংশগ্রহণ  টাঙ্গাইলে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত পলাশবাড়ীতে মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে আহত-৩ পারিবারিক রেওয়াজ মেনে নিজের বিয়েতে নাচতে হবে কিয়ারাকে যুক্তরাষ্ট্রে তাপমাত্রা মাইনাস ৭৯,বিপর্যস্ত জনজীবন বনবিভাগের অভিযানে ৭০ ঘনফুট গর্জন কাঠভর্তি  ডাম্পার জব্দ 




আজ আবার মুখোমুখি সাকিব-মাশরাফি, হবে শ্রেষ্ঠত্বের লড়াই!

আজ আবার মুখোমুখি সাকিব-মাশরাফি, হবে শ্রেষ্ঠত্বের লড়াই!




ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ তথা বিপিএলে আজ জমজমাট লড়াই ঢাকা। মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আজ মুখোমুখি হচ্ছেন বাংলাদেশ ক্রিকেটের অন্যতম সেরা দুই তারকা সাকিব আল হাসান এবং মাশরাফি বিন মর্তুজা। দুপুর দেড়টায় শুরু হবে ম্যাচটি। শুধু দুই সেরার লড়াই’ই নয় আজ পয়েন্ট টেবিলেও নিজেদের এগিয়ে নিয়ে যাওয়ার মিশন সাকিব-মাশরাফিদের সামনে। কারণ, এখনও পর্যন্ত ৬টি করে ম্যাচ খেলেছে সাকিবের দল ফরচুন বরিশাল এবং মাশরাফির দল সিলেট স্ট্রাইকার্স।

এর মধ্যে একটি করে ম্যাচ হেরেছে কেবল তারা। জিতেছে ৫টি করে ম্যাচ। যদিও রান রেটের হিসেবে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটি দখলে সিলেট স্ট্রাইকার্সেরই। সুতরাং, আজ যে জিতবে- এককভাবে সেই উঠে যাবে শীর্ষে। বিপিএলের একেবারে শুরুতে ঢাকার মাঠেই মুখোমুখি হয়েছিলো সাকিব আল হাসানের ফরচুন বরিশাল এবং মাশরাফি বিন মর্তুজার সিলেট স্ট্রাইকার্স। যেটা ছিল বরিশালের প্রথম ম্যাচ এবং সিলেটের দ্বিতীয়। ওই ম্যাচে জিতেছিলো মাশরাফির সিলেটই। ওই একটি মাত্র ম্যাচেই হারতে হয়েছিলো সাকিবের দলকে। ওই ম্যাচে প্রথমে ব্যাট করে ১৯৪ রান করেছিলো ফরচুন বরিশাল। জবাব দিতে নেমে তৌহিদ হৃদয়ের ব্যাটে ১ ওভার হাতে রেখেই ৬ উইকেটের ব্যবধানে ম্যাচ জয় করে নেয় সিলেট স্ট্রাইকার্স।

আজ কী হবে বরিশাল এবং সিলেটের ম্যাচে? বলা মুস্কিল। কিন্তু  তবে সিলেট একটু পিছিয়েই থাকবে। কারণ, ইনজুরির কারণে এখনও মাঠের বাইরে তৌহিদ হৃদয়।

মাশরাফি এবং সাকিবের মধ্যে লড়াই হবে ব্যাটে-বলে। বল হাতে এবারের বিপিএলে দুর্বার মাশরাফি। হালকা ইনজুরি থাকলেও আগের ৬ ম্যাচে ৯ উইকেট নিয়েছেন তিনি। রয়েছেন তিন নম্বরে। ব্যাট হাতে দারুণ ফর্মে রয়েছেন সাকিব। ২৭৫ রান নিয়ে তিনি রয়েছে রান তোলার ক্ষেত্রে দ্বিতীয় স্থানে। যদিও উইকেট নিয়েছেন কেবল ৩টি।

 

আলোকিত প্রতিদিন/এপি

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
অন্যধারা এর একটি মিডিয়া প্রতিষ্ঠান