5:25 pm |আজ রবিবার, ২২শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই রজব ১৪৪৪ হিজরি

সংবাদ শিরোনাম:
চীনের ‘গোয়েন্দা’ বেলুন ধ্বংস করলো যুক্তরাষ্ট্র সর্বকালের সেরা বলিউড ছবি হতে চলেছে ‘পাঠান’ পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ মৃত্যুবরণ করেছেন গ্যাস-বিদ্যুত ক্রয়মূল্যে নিলে ঘাটতি থাকবে না: প্রধানমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের মাঝে  চাপা পড়ে এক জেলে নিহত ১০দফা দাবীতে “ঢাকা বিভাগীয় সমাবেশ” কর্মসূচীতে বিএনপিসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীর অংশগ্রহণ  টাঙ্গাইলে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত পলাশবাড়ীতে মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে আহত-৩ পারিবারিক রেওয়াজ মেনে নিজের বিয়েতে নাচতে হবে কিয়ারাকে যুক্তরাষ্ট্রে তাপমাত্রা মাইনাস ৭৯,বিপর্যস্ত জনজীবন




বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেন জাহ্নবী

বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনলেন জাহ্নবী




বিনোদন ডেস্ক:

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর বলিউডে পা রাখার পর একের পর এক সম্পত্তি কিনতে শুরু করেছেন। জানা গেছে, বিগত দুই বছরে তিনি দুটি বাড়ি কিনেছেন। কিছু দিনের মধ্য আবারও বিলাসবহুল অ্যাপার্টমেন্টের মালিক হয়েছেন জাহ্নবী।

সম্প্রতি সেই অ্যাপার্টমেন্টে তিনি উঠেছেন। ‘টাইমস নাউ’ পত্রিকার সংবাদে জানা গেছে, মুম্বাইয়ের খারে বিলাসবহুল ডুপ্লেক্সে অ্যাপার্টমেন্ট কিনেছেন জাহ্নবী।

সম্প্রতি নেট দুনিয়ায় বেশ কয়েকটি ছবি ও ভিডিও পোস্ট করা হয়েছে পাপারাৎজ্জিদের পক্ষ থেকে। যেসব ছবিতে দেখা যাচ্ছে, বোন খুশি এবং বাবা বনি কাপুরের সঙ্গে নতুন অ্যাপার্টমেন্টের প্রবেশ পথে পূজায় যোগ দিয়েছেন জাহ্নবী। তার পরিবারের আরও বেশ কয়েকজনকে সেখানে দেখা যায়। সেখানে সঞ্জয় কাপুর এবং তার স্ত্রী মহীপ কাপুরকেও হাজির থাকতে দেখা যায়।

বিভিন্ন সূত্র অনুযায়ী জানা গেছে, গত দুবছরে এই নিয়ে অনেক সম্পত্তি কিনলেন জাহ্নবী কাপুর। পালি হিলের কুবেলিস্ক বহুতল বিল্ডিংয়ে কিনেছেন তিনি নতুন অ্যাপার্টমেন্ট। জানা যাচ্ছে, প্রথম এবং দ্বিতীয় তালায় রয়েছে অভিনেত্রীর বিলাসবহুল অ্যাপার্টমেন্ট। এর মূল্য নাকি প্রায় ৬৫ কোটি রুপি।

জাহ্নবীকে শিগগির দেখা যাবে করণ জোহরের ‘তখত’, ‘দোস্তানা ২’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ এবং আরও বেশ কয়েকটি ছবিতে।

আলোকিত প্রতিদিন/ ০৪ ডিসেম্বর– ২০২২/ মওম

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
অন্যধারা এর একটি মিডিয়া প্রতিষ্ঠান