5:43 pm |আজ রবিবার, ২২শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই রজব ১৪৪৪ হিজরি

সংবাদ শিরোনাম:
চীনের ‘গোয়েন্দা’ বেলুন ধ্বংস করলো যুক্তরাষ্ট্র সর্বকালের সেরা বলিউড ছবি হতে চলেছে ‘পাঠান’ পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ মৃত্যুবরণ করেছেন গ্যাস-বিদ্যুত ক্রয়মূল্যে নিলে ঘাটতি থাকবে না: প্রধানমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের মাঝে  চাপা পড়ে এক জেলে নিহত ১০দফা দাবীতে “ঢাকা বিভাগীয় সমাবেশ” কর্মসূচীতে বিএনপিসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীর অংশগ্রহণ  টাঙ্গাইলে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত পলাশবাড়ীতে মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে আহত-৩ পারিবারিক রেওয়াজ মেনে নিজের বিয়েতে নাচতে হবে কিয়ারাকে যুক্তরাষ্ট্রে তাপমাত্রা মাইনাস ৭৯,বিপর্যস্ত জনজীবন




আ’লীগের সম্মেলনে অর্ধেক চেয়ার খালি

আ’লীগের সম্মেলনে অর্ধেক চেয়ার খালি




আলোকিত ডেস্ক:

ময়মনসিংহ  নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে জেলা এবং মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দর্শক সারির প্রায় অর্ধেক চেয়ার ছিল খালি। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়েছে। ৩ ডিসেম্বর শনিবার দুপুরে সম্মেলনের প্রধান অতিথি ওবায়দুল কাদের এর বক্তব্য চলাকালে এই ঘটনা ছিল দৃশ্যমান। বিষয়টিতে দৃষ্টি পড়ে ওবায়দুল কাদের।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সবাই রাস্তায়, আমাদের প্রকৃত জনসভা এটা, মাঝখানে আসন আছে। সৌন্দর্য্য রক্ষা করার জন্য একদিন কষ্ট করেন। প্রিয় ভাই বোনেরা-যারা রাস্তায় দাড়িঁয়ে আছেন, সবাই এখানে এসে আসন গ্রহন করুন। বাংলাদেশে অনেকেই আছেন, যারা আমাদের ছোট করে দেখাবে। তাদের সুযোগ দেবেন না। বাংলার ইতিহাস বিশ্বাসঘাতকতার ইতিহাস।  তবে দলের এই শীর্ষ নেতার আহবানে দলীয় নেতাকর্মীরা খালি চেয়ার পূরণ না করলে বক্তব্যের এক পর্যায়ে তিনি আবারও বলেন, রাস্তায় লোক। সমাবেশের মাঠে প্রচন্ড রোদ, তাই মাঠে দাঁড়ানো যাচ্ছে না। সে জন্য লোক গাছের ছায়াতলে আম্যয় নিয়েছে।  ১১ টা ৫৪ মিনিটে জাতীয় সঙ্গীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে জেলা এবং মহানগর আওয়ামী লীগের সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

পরে কেন্দ্রীয় এবং স্থানীয় নেতারা একেএকে মঞ্চে উঠে কোরআন তিলাওয়াতের মধ্য দিয়ে বক্তব্য পর্ব শুরু হয়। কিন্তু সমাবেশের মঞ্চে প্রায় দুই শতাধিক নেতারা থাকলেও সার্কিট হাউজ মাঠের দর্শক সারির প্রায় অর্ধেকের মতো চেয়ার ছিলো দর্শক শুন্য।

 আওয়ামীলীগ নেতাকর্মীদের দাবি, সম্মেলনে লাখো লোকের সমাগম ঘটেছে। কিন্তু মাঠে রোদের তাপমাত্রা বেশি থাকায় অনেকেই চেয়ারে না বসে রাস্তায় দাঁড়িয়ে ছিল। এটা তেমন কোন বিষয় নয়।

আলোকিত প্রতিদিন/ ০৩ ডিসেম্বর– ২০২২/ মওম

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
অন্যধারা এর একটি মিডিয়া প্রতিষ্ঠান