11:36 am |আজ সোমবার, ২০শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি




নাগেশ্বরীতে প্রাথমিক বিদ্যালয়ে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

নাগেশ্বরীতে প্রাথমিক বিদ্যালয়ে বিজ্ঞান মেলা অনুষ্ঠিত




প্রতিনিধি,নাগেশ্বরী (কুড়িগ্রাম) : 

 কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার নেওয়াশী ইউনিয়নের গোবর্দ্ধনকুটি হাজীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জার্মানী এবং নেপাল থেকে দুইজন দায়িত্বশীল প্রতিনিধির আগমন উপলক্ষে উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বনাথ সরকার এর পরিচালনায়, সহকারী শিক্ষক,ম্যানেজিং কমিটি,পিটিএ এবং ইডিসির সহযোগীতায় আইকিউ প্রজেক্ট এর উদ্যোগে স্কুল প্রাঙ্গনে বিজ্ঞান মেলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলকী গ্রিজাড প্রজেক্ট কো-অর্ডিনেটর জার্মানী এবং হিকিম সিডি চাইল্ড নেপাল । বিজ্ঞান মেলা এবং বিদ্যালয় পরিদর্শন শেষে মতবিনিময় সভায় ছিলকী গ্রিজাড বিদ্যালয়ের শিক্ষার মান, শিখন অগ্রগতি সহপাঠ্যক্রমিক কার্যাবলী এবং দৃষ্টিনন্দন পরিবেশ দেখে অভিভূত ও মুগ্ধ হয়ে বিদ্যালয়ের সার্বিক কর্মকান্ডের ভুয়সী প্রশংসা করেন।
এসময় উপস্থিত ছিলেন ইউআরসি ইন্সট্রাক্টর কামরুজ্জামান, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম, গোলাম ফারুক, মজাহারুল ইসলাম, শাহানাজ পারভীন,আব্দুল হামিদ, আনোয়ারুল হক, হেদায়াতুন্নাহার, জামাল উদ্দিন,এসএমসির সভাপতি শফিকুল ইসলাম,উপজেলা কো-অর্ডিনেটর সাজ্জাদ, ইএসও মাইদুল ইসলাম, গোলেনুর খাতুন, এফএ কাজলসহ অনেকে।

আলোকিত প্রতিদিন/ ২৩ নভেম্বর-২০২২/ মওম

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
অন্যধারা এর একটি মিডিয়া প্রতিষ্ঠান