4:01 pm |আজ রবিবার, ২২শে মাঘ ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ | ১৩ই রজব ১৪৪৪ হিজরি

সংবাদ শিরোনাম:
সর্বকালের সেরা বলিউড ছবি হতে চলেছে ‘পাঠান’ পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফ মৃত্যুবরণ করেছেন গ্যাস-বিদ্যুত ক্রয়মূল্যে নিলে ঘাটতি থাকবে না: প্রধানমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের মাঝে  চাপা পড়ে এক জেলে নিহত ১০দফা দাবীতে “ঢাকা বিভাগীয় সমাবেশ” কর্মসূচীতে বিএনপিসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীর অংশগ্রহণ  টাঙ্গাইলে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত পলাশবাড়ীতে মোটরসাইকেল-অটোরিকশার সংঘর্ষে আহত-৩ পারিবারিক রেওয়াজ মেনে নিজের বিয়েতে নাচতে হবে কিয়ারাকে যুক্তরাষ্ট্রে তাপমাত্রা মাইনাস ৭৯,বিপর্যস্ত জনজীবন বনবিভাগের অভিযানে ৭০ ঘনফুট গর্জন কাঠভর্তি  ডাম্পার জব্দ 




১০০ কোটির ফ্ল্যাটে উঠবেন হৃতিক-সাবা

১০০ কোটির ফ্ল্যাটে উঠবেন হৃতিক-সাবা




বিনোদন ডেস্ক:

বলিউড সুপারস্টার হৃতিক রোশন ও অভিনেত্রী সাবা আজাদের মধ্যে প্রেম নিয়ে চলতি বছরের শুরু থেকেই বলিউড পাড়ায় গুঞ্জনের বাতাস বইছে। বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় সাবার সঙ্গে ছবি পোস্ট করে তাদের সম্পর্কের সিলমোহর মারেন হৃতিক রোশন।

বলিউডের এই লাভ বার্ডস একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বলে ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’-এ প্রকাশিত খবরে জানা গেছে। হৃতিক রোশন মুম্বাইয়ের ‘মান্নাত’ বিল্ডিংয়ে ৩৮ হাজার স্কয়ার ফিটের দুটি ফ্লোর কিনেছেন। আর এখানেই লিভ-ইন সম্পর্কের জীবন শুরু করতে যাচ্ছেন হৃতিক-সাবা।‘মান্নাত’ এর ১৫ ও ১৬ তলায় অবস্থিত এই ডুপ্লেক্স কিনতে হৃতিক ব্যয় করেছেন ১০০ কোটি রুপি। জুহু-ভারসোভা সংযুক্ত রাস্তার উপর সমুদ্রমুখী এই ডুপ্লেক্স ফ্ল্যাটে বর্তমানে সাজ-সজ্জার কাজ চলছে। তবে কবে তারা গৃহপ্রবেশ করবেন সেই বিষয়ে এখন পর্যন্ত কিছু জানা যায়নি। ২০১৪ সালে সুজানা খানের সঙ্গে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন হৃতিক।  অনেকের সঙ্গেই বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত এই নায়কের প্রেমের গুঞ্জন ছড়ায়।

jagonews24তবে চলতি বছরের জানুয়ারি মাস থেকে হৃতিককে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে। সাবা আজাদ পেশায় একজন মডেল, গায়িকা এবং অভিনেত্রী। ২০০৮ সালে ‘দিল কাবাডি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। এরপর ২০১১ সালে ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ এবং ২০২১ সালে ‘ফিলস লাইক ইশক’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে। বেশ কিছু শর্ট ফিল্মেও অভিনয় করেছেন সাবা। এছাড়া থিয়েটারে পরিচালনার কাজও করেছেন। গানের জগতেও ভালো পরিচিতি রয়েছে এই অভিনেত্রীর।

সাবা যখন ‘রকেট বয়েজ সিজন-২’ এবং ফ্রন্ট পেজে সিরিয়ালের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন, অন্যদিকে হৃতিক রোশন ও আসামে ভারতের প্রথম অ্যারিয়াল অ্যাকশন ফিল্ম হিসেবে চিহ্নিত ফাইটার সিনেমার শুটিং করে তারা ব্যস্ত সময় পার করছেন। একসঙ্গে নতুন বাড়িতে উঠবেন হৃতিক রোশন ও সাবা আজাদ।

আলোকিত প্রতিদিন/ ২১ নভেম্বর-২০২২/ মওম

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
অন্যধারা এর একটি মিডিয়া প্রতিষ্ঠান