11:20 am |আজ সোমবার, ২০শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি




সিলেটের গণসমাবেশে চার লাখের বেশি নেতাকর্মী: কাইয়ুম চৌধুরী

সিলেটের গণসমাবেশে চার লাখের বেশি নেতাকর্মী: কাইয়ুম চৌধুরী




বিশেষ প্রতিনিধি:

বিএনপির বিভাগীয় গণসমাবেশে চার লাখের বেশি নেতাকর্মী উপস্থিত হয়েছেন বলে দাবি করেছেন বিএনপির সিলেট জেলা শাখার সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী।

তিনি বলেন, আমাদের লক্ষ্য ছিল সমাবেশে চার লাখের বেশি মানুষের উপস্থিতি নিশ্চিত করা। কিন্তু আমরা দেখছি সমাবেশে আরও বেশি লোক এসেছেন। ভিড় যেহেতু বাড়ছে, আমরা বিশ্বাস করি সমাবেশ স্থলের আশপাশের পুরো এলাকাও সমাবেশের অংশ হয়ে উঠবে।

সরকারি আলিয়া মাদরাসা মাঠে দেখা যায়, সমাবেশে আসা বিএনপি নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে চারপাশ মুখরিত করে রেখেছেন। স্থানীয় নেতারা প্ল্যাকার্ড হাতে দলে দলে সমাবেশর দিকে যাচ্ছেন।

১৯ নভেম্বর শনিবার দুপুর ১২টার নগরের আলিয়া মাদরাসা মাঠে সমাবেশ শুরু হলেও অন্য জেলা থেকে প্রায় ৫০ হাজার সমর্থক শুক্রবার রাতেই সিলেটে সমাবেশ স্থলে চলে আসেন। তাদের অনেকে সমাবেশ ক্যাম্পেসহ বিভিন্ন কমিউনিটি সেন্টার ও হোটেলে অবস্থান নেন। সকাল থেকেই সমাবেশ স্থলে নেতাকর্মীদের ভিড় বাড়তে থাকে।

সিলেটের গণসমাবেশে চার লাখের বেশি নেতাকর্মী: বিএনপি

এছাড়া সমাবেশ উপলক্ষে নগরজুড়ে টানানো ব্যানার-বিলবোর্ড-ফেস্টুনে সাইফুর-ইলিয়াসের ছবি দেখা গেছে। সমাবেশে সাইফুর রহমান ও ইলিয়াস আলীর ছবি টাঙানোতে খুশি দলের কর্মীরাও।

মৌলভীবাজার থেকে আসা বিএনপির নেতা আবেদ রাজা বলেন, সিলেটবাসী সাইফুর রহমানের অবদান কখনো ভুলতে পারবে না। আর ইলিয়াস আলী বিরোধী দলে থাকা অবস্থায় পুরো বিভাগে বিএনপিকে শক্তিশালী ও চাঙ্গা করে তুলেছিলেন। তাই আজকের সমাবেশে তাদের ছবি টানিয়ে কৃতজ্ঞতার প্রকাশ করা হয়েছে।

এ ব্যাপারে সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী বলেন, সাইফুর রহমান ও ইলিয়াস আলী আমাদের নেতা। আমরা তাদের ভুলিনি। কখনো ভুলবো না।

আলোকিত প্রতিদিন/ ১৯ নভেম্বর-২০২২/ মওম

 

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
অন্যধারা এর একটি মিডিয়া প্রতিষ্ঠান