2:25 pm |আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শাওয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
আবার ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দিতে সরকারকে ৬ দিনের সময় দিলেন ইমরান খান না ফেরার দেশে চলে গেলেন সত্যাশ্রয়ী মুক্তবুদ্ধি চর্চার অগ্রপথিক সেলিম বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত লক্ষ্মীপুরে চাঁদাবাজির মামলা করায় প্রবাসীর বাড়ির  প্রাচীর ও ঘর ভাঙচুর, হুমকির অভিযোগ ক্রেতার অভাবে বিপুল পরিমাণ তেল নিয়ে সাগরে ভাসছে রাশিয়ার জাহাজ ফটিকছড়িতে ৭৮টি চোরাই মোবাইল ও কার সহ দুই যুবক গ্রেপ্তার  কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে হত্যার ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব সাভারে জন্মদিনের কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘিওরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড




কালিয়াকৈরে ইউপি সদস্যের বিরুদ্ধে ব্যবসায়ীকে খুন-জখমের হুমকি

কালিয়াকৈরে ইউপি সদস্যের বিরুদ্ধে ব্যবসায়ীকে খুন-জখমের হুমকি




আকাশ আহমেদ তারা
গাজীপুরের কালিয়াকৈরে ইউপি সদস্যের বিরুদ্ধে স্বাক্ষী দেওয়ায় এক ব্যবসায়ীকে খুন-জখমসহ নানা ধরণের ক্ষতির হুমকির অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় ব্যবসায়ী জাকির হোসেন বাদী হয়ে গত (৮মে) রবিবার সকালে ওই মেম্বারের বিরুদ্ধে  কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মজনু মন্ডলের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। তিনি ওই ইউনিয়নের নলুয়া গ্রামের হেলাল মন্ডলের ছেলে। ওই এলাকায় অভিযুক্ত মেম্বার একটি মৎস্য খামার করেছেন। গত দুই বছর ধরে অভিযোগের বাদী এমদাদুল হক মিলনের ৩০শতাংশ জমি জোরপূর্বক দখল করে তার খামারে মাছ চাষ করে আসছেন মেম্বার মজনু মন্ডল। এ ঘটনায় জমির মালিক মিলন কিছুদিন পূর্বে ওই মেম্বারের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি অভিযোগ দায়ের করেন। সেখানে ব্যবসায়ী জাকির হোসেন, চা দোকানদার সালামসহ চারজন মেম্বারের বিরুদ্ধে স্বাক্ষী দেন। এতে ক্ষিপ্ত হয়ে ওই মেম্বার গত ৭মে রাতে তার লোকজন নিয়ে চা দোকানদার সালাম ও ব্যবসায়ী জাকিরকে গালি-গালাজ করেন। এক পর্যায় জুতা নিয়ে জাকিরকে মারধর করতে গেলে আশ-পাশের লোকজন পরিস্থিতি শান্ত করেন। পরে তাকে খুন-জখমসহ নানা ধরণের ক্ষতি সাধনের হুমকি দিয়ে সেখান থেকে চলে যান ওই মেম্বার।
ব্যবসায়ী জাকির হোসেন জানান, এ ঘটনার পর আমার নিরাপত্তার জন্য গত ৮মে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দিয়েছি। মেম্বার নির্বাচনে পাশের পর বেপরোয়া হয়ে উঠেছেন। যে কোনো সময় আমার ও পরিবারের ক্ষতি করতে পারে। এজন্য সর্বক্ষণ আমরা আতঙ্কে আছি।
অভিযুক্ত ইউপি সদস্য (মেম্বার) মজনু মন্ডল জানান, আমার বিরুদ্ধে যেসব  অভিযোগ উঠেছে, তা সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন। তবে জাকির হোসেনের সাথে কথা কাটাকাটি হয়েছে। কিন্তু কোনো হুমকি দেওয়া হয়নি। এছাড়া জাকির ও মিলনসহ একটি পক্ষ আমার ক্ষতি করার চেষ্টা করেছেন। তারা ফেসবুক যোগাযোগ ম্যাধমে আমাকে নিয়ে মিথ্যা কথা লিখে আমার সম্মানহানি করছে।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খাঁন জানান, এ ঘটনায় একটি অভিযোগ হয়েছে। তবে বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
আলোকিত প্রতিদিন/ দ ম দ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান