9:20 am |আজ সোমবার, ৯ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৩শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে শাওয়াল ১৪৪৩ হিজরি




আলোকিত প্রতিদিন চট্টগ্রাম ব্যুরো অফিসে সাংবাদিক সাত্তারের জন্মদিন পালন

আলোকিত প্রতিদিন চট্টগ্রাম ব্যুরো অফিসে সাংবাদিক সাত্তারের জন্মদিন পালন




মোহাম্মদ জুবাইর

দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম জেলা প্রতিনিধি আব্দুল সাত্তারের ৩৩ তম জন্মবার্ষিকী কেক কেটে ও আলোচনা অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন হয়েছে।
১০ মে মঙ্গলবার সন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময় চট্টগ্রাম বিভাগীয় অফিস কদম মোবারক মার্কেট ষষ্ঠতলা মোমিন রোড জামালখান অফিসে অনুষ্ঠিত হয়।
এ সময় দৈনিক আলোকিত প্রতিদিন ও অন্যধারা পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো অফিসে দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকা চট্টগ্রাম জেলা প্রতিনিধি আবদুস সাত্তারের ৩৩ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কাটা হয়। এ সময় দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় প্রধান সিনিয়র এডভোকেট, স্থায়ী সদস্য চট্টগ্রাম প্রেসক্লাব যীশু রায় চৌধুরী বলেন, জাতির গর্ভের সন্তান আমরা সাংবাদিক, আমরা মিথ্যার কাছে কখনও মাথা নত করিনি মাথা নত করব না, তবে সংবাদ প্রচারের ক্ষেত্রে অনেক হুমকি ধামকি আসতে পারে। এতে আমাদের কোন কিছু যায় আসে না এবং আমরা মাথা নত করব না, কলম অন্যায়ের বিরুদ্ধে চলছে এবং চলবে, অন্যায়ের কাছে মাথা নত করা যাবে না।
এ সময় দৈনিক আলোকিত প্রতিদিন ও দৈনিক অন্যধারা পত্রিকার বিশেষ প্রতিনিধি মোঃ জুবাইর বলেন দৈনিক আলোকিত প্রতিদিন ও দৈনিক অন্যধারা পত্রিকা বস্তুনিষ্ঠ সংবাদের সাহসী দৈনিক তাই আমরা সত্যকে সত্য হিসেবে প্রকাশ করব এবং মিথ্যাকে মিথ্যাই প্রকাশ করব। তিনি বলেন, আমরা সাংবাদিক হিসাবে জাতি গর্ববোধ করে আমাদেরকে নিয়ে সেটাই আমাদের বড় চাওয়া পাওয়া, কারোর হুমকি-ধামকি, গুম-খুন, নির্যাতনকে ভয় পেয়ে আঁচলের নিচে লুকিয়ে আমরা থাকবো না, আর এজন্য অবশ্যই আমরা সত্য প্রকাশ করে যাব।
এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রতিনিধি আব্দুল ছাত্তার টিটু, দৈনিক আলোকিত প্রতিদিন চট্টগ্রাম জেলা ক্রাইম রিপোর্টার, মোহাম্মদ দিদারুল আলম, দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার ক্রাইম রিপোর্টার চট্টগ্রাম বিভাগ পলাশ সেন, দৈনিক আলোকিত প্রতিদিন চট্টগ্রাম জেলা ক্রাইম রিপোর্টার, মঈন উদ্দিন, দৈনিক আলোকিত প্রতিদিন ক্রাইম রিপোর্টার চট্টগ্রাম জেলা শফিউল আজম রুবেল, দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার ক্রাইম রিপোর্টার চট্টগ্রাম মহানগর আব্দুল কাদের, দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার কর্ণফুলী উপজেলা প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম রেজভী, সাপ্তাহিক অপরাধ বিচিত্রা’র রিপোর্টার এম এ মান্নান, দৈনিক ভোরের চেতনা ব্যুরো প্রধান আনিসুর রহমান তুহিন, দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার ফটো সাংবাদিক মোহাম্মদ রিয়াদ, দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার ফটো সাংবাদিক মোঃ ইকবাল হোসেনসহ অন্যান্য সাংবাদিক উপস্থিত ছিলেন।

 

আলোকিত প্রতিদিন/ দ ম দ

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান