2:45 pm |আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শাওয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
আবার ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দিতে সরকারকে ৬ দিনের সময় দিলেন ইমরান খান না ফেরার দেশে চলে গেলেন সত্যাশ্রয়ী মুক্তবুদ্ধি চর্চার অগ্রপথিক সেলিম বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত লক্ষ্মীপুরে চাঁদাবাজির মামলা করায় প্রবাসীর বাড়ির  প্রাচীর ও ঘর ভাঙচুর, হুমকির অভিযোগ ক্রেতার অভাবে বিপুল পরিমাণ তেল নিয়ে সাগরে ভাসছে রাশিয়ার জাহাজ ফটিকছড়িতে ৭৮টি চোরাই মোবাইল ও কার সহ দুই যুবক গ্রেপ্তার  কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে হত্যার ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব সাভারে জন্মদিনের কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘিওরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড




মুক্তাগাছায় ঈদ উপলক্ষ্যে দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ

মুক্তাগাছায় ঈদ উপলক্ষ্যে দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ




রিপন সারওয়ার 

‘এসো করি রক্ত দান, বেঁচে থাকুক একটি প্রাণ’ স্লোগানকে সামনে রেখে অসহায় দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে মুক্তাগাছার উপজেলার একটি অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধুমহল ব্লাড ডোনার মুক্তাগাছা।

শনিবার (৩০ এপ্রিল) দুপুর ২টার দিকে মুক্তাগাছা আরকে হাই স্কুল খেলার মাঠে প্রায় অর্ধশতাধিক অসহায় হতদরিদ্রদের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও উপজেলার কয়েকটি ইউনিয়নেও সাধারণ অসহায় দরিদ্রদের বাড়িতেও এ ঈদ সামগ্রী পৌছে দেয় এ সংগঠনটি।

বন্ধুমহল ব্লাড ডোনার মুক্তাগাছা এর উপদেষ্টা হারুন আকন্দের তত্বাবধানে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বন্ধুমহল ব্লাড ডোনার মুক্তাগাছা এর প্রতিষ্ঠাতা নাহিদ হাসান অপি, সহ-প্রতিষ্ঠাতা আখি আক্তার, এডমিন এরিয়ান রকি, নৌরিন, রিপা, নাফিউর, রায়হান আকন্দ, সবুজ, প্রান্ত সহ বন্ধুমহল ব্লাড ডোনার মুক্তাগাছা এর সদস্য মিম, জান্নাত, সাকিব, খোরশেদ, তামিম, সাগর প্রমূখ।

বন্ধুমহল ব্লাড ডোনার মুক্তাগাছা এর প্রতিষ্ঠাতা নাহিদ হাসান অপি জানান, আমরা শিক্ষার্থীরা মিলে বন্ধুমহল ব্লাড ডোনার মুক্তাগাছা এর মাধ্যমে সমাজের ভালো কিছু কাজ করা ও সংগঠনের পক্ষ থেকে অসহায় দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি। আমরা চেষ্টা করছি মানুষের মুখে হাসি ফুটানোর। এছাড়াও সংগঠনটির প্রতিষ্ঠাতা নাহিদ হাসান অপি বন্ধুমহল ব্লাড ডোনার মুক্তাগাছার সকল সেচ্ছাসেবী ও শুভানুধ্যায়ী রক্তদাতাদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

বন্ধুমহল ব্লাড ডোনার মুক্তাগাছা এর সহ-প্রতিষ্ঠাতা আখি আক্তার জানান, আমরা মানুষের জন্য কাজ করার চেষ্টা করি। সমাজের যা কিছু ভালো কাজ আছে আমরা চেষ্টা করি করার।

উল্লেখ্য, সেচ্ছাসেবী এ সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে সামাজিক উন্নয়নমূলক ও ছিন্নমূল মানুষের জন্য কাজ করছে। ইতিমধ্যে সংগঠনটি উপজেলার মধ্যে বেশ প্রশংসা কুড়িয়েছে।

আলোকিত প্রতিদিন/ দ ম দ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান