3:00 pm |আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শাওয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
আবার ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দিতে সরকারকে ৬ দিনের সময় দিলেন ইমরান খান না ফেরার দেশে চলে গেলেন সত্যাশ্রয়ী মুক্তবুদ্ধি চর্চার অগ্রপথিক সেলিম বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত লক্ষ্মীপুরে চাঁদাবাজির মামলা করায় প্রবাসীর বাড়ির  প্রাচীর ও ঘর ভাঙচুর, হুমকির অভিযোগ ক্রেতার অভাবে বিপুল পরিমাণ তেল নিয়ে সাগরে ভাসছে রাশিয়ার জাহাজ ফটিকছড়িতে ৭৮টি চোরাই মোবাইল ও কার সহ দুই যুবক গ্রেপ্তার  কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে হত্যার ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব সাভারে জন্মদিনের কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘিওরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড




জাকজমক পূর্ণভাবে পালিত হলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন  প্রতিষ্ঠাবার্ষিকি 

জাকজমক পূর্ণভাবে পালিত হলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন  প্রতিষ্ঠাবার্ষিকি 




মামুন, চট্টগ্রাম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বানিজ্য অনুষদের অধীনে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন (সিইউসিবিএ) এর প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সংগঠন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন এ্যালমনাই এসোসিয়েসনের ১০ম প্রতিষ্ঠাবার্ষিকি ও ইফতার মাহফিল জাকজমকপূর্ণ ভাবে পালিত হলো বাংলাদেশ পর্যাটন কর্পোরেশনের অধিভ’ক্ত হোটেল সৈকত, চট্টগ্রামে।

বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রী এবং বিশ্ববিদ্যালয়ের বানিজ্য অনুষদের শিক্ষকবৃন্দের অংশ গ্রহণের মাধ্যমে জমকালো ১০ম প্রতিষ্ঠাবার্ষিকি ও ইফতার মাহফিল পালনকরে সিইউসিবি এএ্যালমনাই এসোসিয়েসন ।

কেক কাটার মাধ্যমে আরম্ভ হয় ১০ম প্রতিষ্ঠা বার্ষিকি অনুষ্ঠান । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভার্চয়ালি যুক্ত ছিলেন শিক্ষাউপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুলহাসান চৌধূরী নোফেল, এমপি । ভিডিও বার্তায় প্রধান অতিথি বিশেষ অতিথি হিসাবে অনুষ্ঠানের সাফল্য কামনা করে শুভেচ্ছা বক্তব্য প্রেরণ করেন।

বিশেষ অতিথি বক্তব্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরিন আখতার বলেন বিশ্ববিদ্যালয়ের অন্যতম অংশীদার হচ্ছে এ্যালমনাই এসোসিয়েসন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে সমাজ জাতির কাছে তুলে ধরার দায়িত্ব এ্যালমনাই এসোসিয়েসন। এটা এমন একটি প্ল্যাটফর্ম যারদ্বারা প্রাক্তন বর্তমান এবং একটি দক্ষ জনশক্তির মিলবন্ধন তৈরী হয়। ভবিষ্যতে সিইউসিবি এএ্যালমনাই এসোসিয়েসন এর সাথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আরো ভাল ভাবে যুক্ত থেকে শিক্ষিত সমাজ গঠনে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

উপ-উপাচার্য প্রফেসর বেণুকুমার দে বলেন এই ধরনের আয়োজন সামনে অব্যাহত রাখবে এবং কর্পোরেট জগতে এ্যালমনাই এসোসিয়েসন এর সদস্যরা তাদের সাংগঠনিক দক্ষতা প্রদর্শনকরে দেশকে এগিয়ে নিয়ে যাবে।

প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স এর সভাপতি এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এ্যালমনাই এসোসিয়েসনের সাধারণ সম্পাদক জনাব মাহবুবুল আলম। সিইউ সিবিএ এ্যালমনাই এসোসিয়েসন সমাজের প্রতিটি সেক্টরে তাদের মেধা কাজে লাগাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

চট্টগ্রাম জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এ এইচ এম জিয়াউদ্দিন বলেন আমরা যে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছি তার থেকে বেরিয়ে আসতে এই ধরনের এসোসিয়েসন এর ভূ’মিকা অপরসীম । এছাড়া সম্মানিত অতিথি হিসাবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বানিজ্য অনুষদেরডীন প্রফেসর মোঃ হেলাল উদ্দিন নিজামী বলেন আমরা চবিএর অংশ হিসাবে ওয়েব সাইটে সিইউসিবি এএ্যালমনাই এসোসিয়েসনের কার্যক্রম সাধারণ ছাত্রদের জন্য রাখব যাতে তার অনুপ্রেরণাপায়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সেন্টার ফর বিজনেস এডমিনিস্ট্রেশন (সিইউসিবিএ) এর পরিচালক প্রফেসর ড. মোঃ মোয়াজ্জেম হোসাইন বলেন একাডেমিক পড়াশোনার অন্যতম অংশ হচ্ছে এ্যালমনাই এসোসিয়েসনের সাথে যুক্ত থেকে ব্যবহারিক জ্ঞান অর্জনকরা।

চবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. সেলিনা হোসেন বলেন শিক্ষকদের সাথে ছাত্রদের মিল বন্ধন করছে সিইউসিবি এএ্যালমনাই এসোসিয়েসন এবং সাধারাণ সম্পাদক প্রফেসর সজিব কুমার ঘোষ আশা করেন ভবিষ্যতে আরোবড় স্টেজে পা রাখবে সিইউ সিবিএ এ্যালমনাই এসোসিয়েসন।

এছাড়া স্বাগত বক্তব্য রাখেন সিইউ সিবিএ এ্যালমনাই এসোসিয়েসনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ১০ম প্রতিষ্ঠা বার্ষিকি ও ইফতার মাহফিল আয়োজক কমিটির আহ্বায়ক এবিএম শিহাবউদ্দিন, যুগ্নআহ্বায়ক মোঃমিজানুর রহমান, যুগ্নআহ্বায় কবি প্লবচক্রবর্তী, সদস্য সচিব দীপেশ বড়ুয়া, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এ্যালমনাই এসোসিয়েসনের উপ প্রচার সম্পাদক ইউসুফ হোসন, তৌসিফ বিন নাসের প্রমুখ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন আশেকরবিন, মিজানুর রহমান, শফিকুল ইসলাম, ইমাম হোসেনরিকু, ইভন, শাওন, রোমেন, আজওয়াদ, শাফিন, মাসুমবিল্লাহ, অন্তরা, মারজানা, সানজিদা, মিথিলা। সবাইকে ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতে পাশে থাকার আহ্বান জানিয়ে সভাপতির বক্তব্য রাখেন জনাব রেজাউল ইসলাম ভ্ইুয়াঁ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান