1:49 pm |আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শাওয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দিতে সরকারকে ৬ দিনের সময় দিলেন ইমরান খান না ফেরার দেশে চলে গেলেন সত্যাশ্রয়ী মুক্তবুদ্ধি চর্চার অগ্রপথিক সেলিম বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত লক্ষ্মীপুরে চাঁদাবাজির মামলা করায় প্রবাসীর বাড়ির  প্রাচীর ও ঘর ভাঙচুর, হুমকির অভিযোগ ক্রেতার অভাবে বিপুল পরিমাণ তেল নিয়ে সাগরে ভাসছে রাশিয়ার জাহাজ ফটিকছড়িতে ৭৮টি চোরাই মোবাইল ও কার সহ দুই যুবক গ্রেপ্তার  কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে হত্যার ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব সাভারে জন্মদিনের কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘিওরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড সমুদ্রে ট্রলার ডুবি, ১০ ঘণ্টা পর ১৫ জেলে জীবিত উদ্ধার




বালু বোঝাই ট্রাক চাপায় নিহত-১, আহত-৫

বালু বোঝাই ট্রাক চাপায় নিহত-১, আহত-৫




রাশেদুজ্জামান তাওহীদ

কুড়িগ্রামের উলিপুরে বালু বোঝাই ডাম্প ট্রাক এবং অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তাজুল ইসলাম (৩৫) নামে অটোরিকসার এক যাত্রীর মৃত্যু হয়েছে। এ সময় একজন বীর মুক্তিযোদ্ধাসহ ৫ যাত্রী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। রবিবার দুপুরে উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় কুড়িগ্রাম-উলিপুর-চিলমারী সড়কে এ দুর্ঘটনা ঘটে।
উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির এ তথ্য নিশ্চিত করেছেন।নিহত তাজুল ইসলাম চিলমারী উপজেলার অষ্টমীরচর ইউনিয়নের বড়চর এলাকার মৃত জাফর হোসেনের পুত্র। দূর্ঘটনায় আহত যাত্রীরা হলেন, উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের চন্ডিজান এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা আব্দুল জলিল (৭৫), রৌমারী উপজেলার কর্তিমারী এলাকার দেলওয়ার হোসেনের পুত্র ওবায়দুল ইসলাম (৩২), ওবায়দুল ইসলামের মেয়ে তাসমিন (২০), চিলমারী উপজেলার জোড়গাছ নতুন বাজার এলাকার মৃত তোফা শেখের পুত্র আব্দুল ওয়াহাব (৬০) ও জোড়গাছ নতুন বাজার এলাকার বাহাদুর রহমানের পুত্র আনোয়ার (৪২)। স্থানীয়রা জানায়, রবিবার দুপুর আড়াইটার দিকে ব্যাটারি চালিত একটি অটোরিকসা কুড়িগ্রাম থেকে চিলমারী যাওয়ার পথে উলিপুর বাসস্ট্যান্ডের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ডাম্প ট্রাকের সংঘর্ষ হয়। এতে অটোরিকসায় থাকা যাত্রীরা গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাজুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত অপর যাত্রীদের মধ্যে মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে মেডিকেলে রেফার্ড করা হয়। দূর্ঘটনার পরপরই ঘাতক ট্রাক ও এর চালককে আটক করে পুলিশে হস্তান্তর করেন স্থানীয়রা। ট্রাক চালকের নাম বাবু (৩৫)। তার বাড়ি চিলমারী উপজেলায় বলে জানিয়ছে পুলিশ। ওসি ইমতিয়াজ কবির জানান, চালককে থানায় নেওয়া হয়েছে। ট্রাক মালিকের ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আলোকিত প্রতিদিন/ ১৮ এপ্রিল ,২০২২/ মওম

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান