2:41 pm |আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শাওয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
আবার ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দিতে সরকারকে ৬ দিনের সময় দিলেন ইমরান খান না ফেরার দেশে চলে গেলেন সত্যাশ্রয়ী মুক্তবুদ্ধি চর্চার অগ্রপথিক সেলিম বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত লক্ষ্মীপুরে চাঁদাবাজির মামলা করায় প্রবাসীর বাড়ির  প্রাচীর ও ঘর ভাঙচুর, হুমকির অভিযোগ ক্রেতার অভাবে বিপুল পরিমাণ তেল নিয়ে সাগরে ভাসছে রাশিয়ার জাহাজ ফটিকছড়িতে ৭৮টি চোরাই মোবাইল ও কার সহ দুই যুবক গ্রেপ্তার  কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে হত্যার ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব সাভারে জন্মদিনের কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘিওরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড




রংপুর একদিনের ব্যবধানে শনাক্ত হার বেড়েছে ১৫ শতাংশ

রংপুর একদিনের ব্যবধানে শনাক্ত হার বেড়েছে ১৫ শতাংশ




প্রতিনিধি রংপুর
রংপুর বিভাগের করোনা সংক্রমণের হার একদিনের ব্যবধানে ১৫ শতাংশ বেড়েছে।  গত ২৪ ঘন্টায় শনাক্তের হার গিয়ে ঠেকেছে ৩৬ দশমিক ৫৯ শতাংশে। একদিন আগে শনাক্তের হার ছিল ২২ দশমিক ৬০ শতাংশ। এছাড়া বিভাগে এক জনের মৃত্যু হয়েছে। জনগণের স্বাস্থ্যবিধি ঠিকভাবে না মানায় এই শনাক্তের হার বাড়ছে বলে মনে করছে স্বাস্থ্য বিভাগ।
বিভাগীয় স্বাস্থ্য অফিস সূত্রে জানাগেছে, করোনা সংক্রমণের হার প্রতিদিনই বাড়ছে। গত ২৪ ঘন্টায়  করোনা সংক্রমণের হার ছিল ৩৬ দশমিক ৫৯ শতাংশ। ৪৫১ জনের জনের পরীক্ষা করে ১৬৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এপর্যন্ত ৩ লাখ ১২ হাজার ৬৪৬ জনের দেহে করোনা পরীক্ষা করে ৫৬ হাজার ৬৩৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।  এপর্যন্ত সুস্থ হয়েছেন ৫৪ হাজার ৫০৫ জন।  গত ২৪ ঘন্টায় রংপুর বিভাগের একজন মৃত্যু বরণ করেছেন দিনাজপুরে।
দিনাজপুরে এপর্যন্ত ৯০ হাজার ২৬৪ জনের পরীক্ষা করে  ১৫ হাজার  জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এর পরের অবস্থানে রয়েছে রংপুর জেলা। এই জেলায় এপর্যন্ত  ৭৫ হাজার ৪৭২ জনের পরীক্ষা করে ১২ হাজার ৭৩ জনের দেেেহ করোনা শনাক্ত হয়েছে। মৃত্যূর দিন দিয়েও এগিয়ে রয়েছে দিনাজপুর জেলা। এই জেলায় এপর্যন্ত ৩৩৩ জন মারা গেছেন। এর পরে রংপুর ২৯৩ জন,ঠাকুরগাঁওয়ে  ২৫৬ জন মারা গেছেন। বিভাগের মধ্যে সবচেয়ে কম মৃত্যু হয়েছে গাইবান্ধা জেলায়। এই জেলায় এপর্যন্ত ৬৩ জন মারা গেছেন।
আলোকিত প্রতিদিন/ ২৩ জানুয়ারি২০২২/মওম

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান