3:12 pm |আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শাওয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
আবার ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দিতে সরকারকে ৬ দিনের সময় দিলেন ইমরান খান না ফেরার দেশে চলে গেলেন সত্যাশ্রয়ী মুক্তবুদ্ধি চর্চার অগ্রপথিক সেলিম বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত লক্ষ্মীপুরে চাঁদাবাজির মামলা করায় প্রবাসীর বাড়ির  প্রাচীর ও ঘর ভাঙচুর, হুমকির অভিযোগ ক্রেতার অভাবে বিপুল পরিমাণ তেল নিয়ে সাগরে ভাসছে রাশিয়ার জাহাজ ফটিকছড়িতে ৭৮টি চোরাই মোবাইল ও কার সহ দুই যুবক গ্রেপ্তার  কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে হত্যার ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব সাভারে জন্মদিনের কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘিওরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড




বয়সে বড় মেয়েকে বিয়ে করার সুবিধা

বয়সে বড় মেয়েকে বিয়ে করার সুবিধা




লাইফস্টাইল ডেস্ক

বিয়ের ক্ষেত্রে সাধারণত পুরুষের চেয়ে নারীর বয়স কমই হয়,বিশ্বজুড়ে এমনটাই দেখছি আমরা। তবে মাঝে মাঝে ভিন্নকিছুরও দেখা মেলে।কোন কোন দাম্পত্যে স্বামীরচেয়ে স্ত্রীর বয়স বেশি দেখা যয়া।যেমন—সদ্য বিবাহিত বলিউড তারকা ভিকি কৌশলের থেকে তার স্ত্রী ক্যাটরিনা কাইফ ৫ বছরের বড়। এদিকে ঐশ্বরিয়া রাই বচ্চন তার স্বামী অভিষেক বচ্চনের থেকে ৩ বছরের বড়। বিশ্বখ্যাত তারকা প্রিয়াঙ্কা চোপড়া তার স্বামী নিক জোনাসের থেকে বড় ১০ বছরের।স্ত্রী তার স্বামীর চেয়ে বয়সে বড় হবে, এটি মেনে নেওয়ার মতো মানসিক সামর্থ্য এখনো আমাদের সমাজে খুব একটা তৈরি হয় নি।বয়সে বড় নারীকে বিয়ে না করার পেছনে অসংখ্য যুক্তি দেখানো সম্ভব,তবে যুক্তির মারপ্যাঁচ কাটিয়ে আপনি যদি আপনার থেকে বয়সে বড় কোনো নারীকে বিয়ে করেন, তবে সম্পর্কটি সত্যিই একটি  অভিজ্ঞতা সমৃদ্ধ হতে পারে। জেনে নিন আপনার থেকে বয়সে বড় নারীকে বিয়ে করলে কোন সুবিধাগুলো পেতে পারেন—

Priyanka Chopra and Nick Jonas to divorce, says close source

 

পরিণত

বয়সে বড় নারীরা পরিণত বুঝশক্তির মালিক হয়।তারা জীবনকে খুব সুন্দর করে সাজাতে পারে। নিজেদের নিরাপত্তাহীনতা এবং ভয় মোকাবেলা করার জন্য তারা যথেষ্ট শক্তিশালী হয়।নিজের কোন বিষয়কে সহজেই স্বামীর উপর চাপিয়ে দেয় না তারা। যদি এমন কোনো নারীকে ভাললেগে যায়, যিনি বয়সে বড় বলে বিয়ের কথা ভাবতে পারছেন না, তবে ভয় কাটিয়ে তাকে বিয়ে করে আপনিও সুখী হতে পারেন। আপনাদের মধ্যে সম্পর্কের সুন্দর বোঝাপড়া থাকলে দাম্পত্য জীবন সুন্দর করা খুব একটা কঠিন হবে না।

May be an image of 2 people and people standing

 

অভিজ্ঞতাই বয়সে বড় নারীকে আকর্ষণীয় করে তোলে

যিনি আপনারচেয়ে বয়সে বড় হবেন স্বাভাবিকভাবে তিনি আপনারচেয়ে বেশি অভিজ্ঞও হবেন। তিনি সহজেই আপনার মনের ভাষা পড়তে পারবেন।কারণ, তিনি হয়তো পর্যাপ্ত রোমান্টিক সম্পর্ক দেখেছেন এবং হৃদয়ভাঙার বেদনাও বুঝতে শিখেছেন। তুচ্ছ বিষয়গুলোতে সময় এবং শক্তি ব্যয় করতে না চাইলে এমন নারীকেই বিয়ে করুন। কারণ কম বয়সী নারী বেশি আবেগপ্রবণ হয়ে থাকে। আপনার থেকে বয়সে বড় নারীকে তার অভিজ্ঞতাই আকর্ষণীয় করে তোলে।

The Abhishek Bachchan-Aishwarya Rai Love Story - Movies News

 

আরও কৃতজ্ঞ

ভাবছেন কেন বয়সে বড় নারীকে বিয়ে করা ভাল? ভেবে দেখুন, যখন আপনি তার থেকেও তরুণ, তখন আপনার সঙ্গী আপনার সব বিষয়েই প্রশংসা করবেন। আপনি তার কাছে আন্তরিক স্নেহ এবং ভালোবাসা পাবেন, কারণ তিনি তরুণীদের মতো বিভ্রান্ত হবেন না। তিনি জানেন যে তিনি কী চান। কী গুরুত্বপূর্ণ তা বোঝার জন্য তার যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে। একটি সম্পর্কের ক্ষেত্রে ছোট ছোট বিষয়গুলোর প্রশংসা করার গুরুত্ব তিনি জানেন। এই উপলব্ধি সবকিছুতে ছড়িয়ে পড়ে এবং সম্পর্কে আলাদা মাত্রা যোগ করে। এটি বয়সে বড় নারীকে বিয়ে করার সবচেয়ে বড় সুবিধা।

May be an image of 1 person and standing

 

স্বাধীনতা

আপনার থেকে বয়সে বড় নারী নিশ্চয়ই তার কাজে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন এবং আর্থিকভাবে স্বাধীন, যা তাকে মানসিকভাবেও স্বাধীন করে তোলে। তিনি নিজেই সিদ্ধান্ত নিতে পারেন এবং তার পুরুষকে আঁকড়ে ধরার বা তার দিকে তাকানোর দরকার নেই, যা একজন অল্প বয়স্ক নারীর ক্ষেত্রে হতে পারে। বয়সে বড় নারীকে বিয়ে করার সবচেয়ে বড় সুবিধাগুলোর মধ্যে একটি হলো যে তিনি কখনোই আপনার ওপর সম্পূর্ণ নির্ভরশীল হবেন না। কারণ তিনি ইতিমধ্যে নিজের ওপর নির্ভরশীল থাকতে শিখে গেছেন। তাই আপনি যদি আপনার বয়সে বড় কোনো নারীর সঙ্গে বিয়ের বন্ধনে জড়াতে চান তবে নিজেকে ভাগ্যবান মনে করুন। অন্যদের তুলনায় অনেক বেশি পরিপক্ক হওয়ার কারণে, আপনাকে সর্বদা তার ভবিষ্যত সুরক্ষিত করার বিষয়ে চিন্তা করতে হবে না। কারণ তিনি ইতিমধ্যেই এটি নিশ্চিত করেছেন। এটি একজন যুবকের মন থেকে অনেক চাপ কমিয়ে দেয়- আর্থিক এবং মানসিক উভয় দিক থেকেই।

আতারা // এপি

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান