2:40 pm |আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ | ২৬শে মে ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে শাওয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
আবার ঢাবিতে ছাত্রদল-ছাত্রলীগ সংঘর্ষ সংসদ ভেঙে দিয়ে নির্বাচন দিতে সরকারকে ৬ দিনের সময় দিলেন ইমরান খান না ফেরার দেশে চলে গেলেন সত্যাশ্রয়ী মুক্তবুদ্ধি চর্চার অগ্রপথিক সেলিম বাগেরহাটে ট্রলির ধাক্কায় ২ জন নিহত লক্ষ্মীপুরে চাঁদাবাজির মামলা করায় প্রবাসীর বাড়ির  প্রাচীর ও ঘর ভাঙচুর, হুমকির অভিযোগ ক্রেতার অভাবে বিপুল পরিমাণ তেল নিয়ে সাগরে ভাসছে রাশিয়ার জাহাজ ফটিকছড়িতে ৭৮টি চোরাই মোবাইল ও কার সহ দুই যুবক গ্রেপ্তার  কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে হত্যার ঘটনায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব সাভারে জন্মদিনের কথা বলে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ ঘিওরে স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড




এই ৩ অভ্যাস আছে এমন পুরুষকে কখনো বিয়ে করবেন না

এই ৩ অভ্যাস আছে এমন পুরুষকে কখনো বিয়ে করবেন না




লাইফস্টাইল ডেস্ক

ভুল থেকেই মানুষের জন্ম,আর তাই কোন মানুষই কখনো নিখুঁত হয় না।মিস্টার পার্ফেক্ট পাওয়া অসম্ভব। তবে বিয়ের সময় আপনাকে সতর্ক থাকতে হবে।কারণ,আপনি যাকে বিয়ে করবেন তার সঙ্গেই আপনার জীবন কাটাতে হবে।আর তাই  সঙ্গী নির্বাচনের সময় অসতর্ক হলে মুশকিল। পুরোপুরি নিখুঁত না পাওয়া যাক, কিছু বিষয়ে কোনোভাবেই ছাড় দেওয়া যাবে না। যে পুরুষকে বিয়ে করতে যাচ্ছেন তার মাঝে এই ৩ স্বভাব থাকলে বিয়ের সিদ্ধান্ত না নেওয়াই উত্তম-

প্রতিশ্রুতি ভঙ্গকারী

যে ব্যক্তি কথায় কথায় প্রতিশ্রুতি দেয় কিন্তু কখনোই সেগুলো পালন করে না,এমন লোককে সমাজের কেউই পছন্দ করেন না।তাই আপনার পছন্দের পুরুষের মাঝে এই বদঅভ্যাসটি থাকলে বিয়ে করার আগে বারবার ভাবুন।কারণ, এই ধরনের লোকেরা কেবল মানুষকে বোকা বানাতে পছন্দ করে,ব্যক্তিজীবনে তারা তেমনটা সুখী হয় না।

 

Never Marry A Guy Who Has These 13 Habits – The Viraler

 

আপনার মতামতকে গুরুত্ব না দিলে

সম্পর্ক সুন্দর করতে চাইলে নারী-পুরুষ উভয়েরই ভূমিকা থাকতে হয়।একে অপরের মতামতকে গুরুত্ব দিতে হয়। বিয়ের মতো সম্পর্কের ক্ষেত্রে তা আরও বেশি প্রাধান্য পাওয়া উচিত। কারণ দুজনের মতামত মিলেই চলে সংসার।আপনি যাকে বিয়ে করবেন বলে মনে মনে ভাবছেন,তিনি  যদি আপনার মতামতের কোনো গুরুত্ব না দেন তবে তার বিষয়ে আরেকবার ভেবে দেখুন। আপনার মতামত সবসময় তার কাছে গুরুত্বপূর্ণ হওয়া উচিত।

 

Reasons Why You Should Never Marry Your First Love - LoveDevani.com

 

কেয়ারিং না হলে

কিছু পুরুষ কেবল নিজের কথাই ভাবেন,নিজেকে সুন্দর রাখেন,কিন্তু সঙ্গীর যত্ন নেন না।বর্তমান সময়ে এই একটি কারণেই হাজার হাজার সম্পর্কে ফাটল ধরছে।সুন্দর ও উপভোগের দাম্পত্য জীবন চাইলে নারী-পুরুষ উভয়কেই যত্নশীল হতে হয়।সম্পর্কের ক্ষেত্রে দেওয়া, নেওয়া কিংবা শেয়ারিং সমান সমান হওয়া উচিত। পুরুষটি যদি এই বিষয়ে বিশ্বাস না করে তবে আপনার উচিত তার সঙ্গে জীবন না জড়ানো। আপনি একজন ভালো সঙ্গী খুঁজে নিন যিনি শেয়ারিং এর বিষয়ে আপনার মতোই যত্নশীল।

 

 

 

আতারা //এপি

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান