10:14 am |আজ শুক্রবার, ৪ঠা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ | ১৯শে আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে মহর্‌রম ১৪৪৪ হিজরি

সংবাদ শিরোনাম:
খানসামায় বেগুন চাষে সফল স্থানীয় কৃষকরা শিবালয়ে পদ্মার ভাঙ্গন রোধে মানববন্ধন অনুষ্ঠিত সিরিজ বোমা হামলার প্রতিবাদে পলাশবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বনবিভাগ ও প্রশাসনের যৌথ   অভিযানে ৪ টি  অবৈধ করাতকল উচ্ছেদ শাজাহানপুরে কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যহত বঙ্গবন্ধু সৃষ্টিকর্তা ছাড়া কারো কাছে মাথা নত করেননি: লিটন আনোয়ারায় এক ভবঘুরের দায়ের কোপে সুনীল চন্দ্র নাথ খুন হয়েছেন  সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রীর স্ত্রী বেগম নিহার চৌধুরী সবাইকে কাঁদিয়ে চলে গেলেন চট্টগ্রামের পটিয়ায় মাকে হত্যা করা নিকৃষ্ট পুত্র আটক ধামরাই-এ পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষণ, ধর্ষক আরফান আলী আটক




কারিগরি ত্রুটির কারণে ইন্টারনেট সেবা বন্ধ : টেলিযোগাযোগ মন্ত্রী

কারিগরি ত্রুটির কারণে ইন্টারনেট সেবা বন্ধ : টেলিযোগাযোগ মন্ত্রী




প্রযুক্তি ডেস্ক: আজ  ভোর থেকে  ফোরজি ও থ্রিজি ইন্টারনেট সেবা পাচ্ছেন না দেশের  মোবাইল ফোন গ্রাহকরা। কিন্তু এই সেবা না পাওয়ার কারণ জানায় নি  অপারেটরগুলো।

তবে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার জানিয়েছেন, “কারিগরি ত্রুটির কারণে” এ সেবা বন্ধ আছে, যা নিরসনে কাজ চলছে। যদিও কী ধরণের কারিগরি ত্রুটি তার কোন ব্যাখ্যা পাওয়া যায়নি।এদিকে ফোন কোম্পানিগুলোর কর্মকর্তারা আনুষ্ঠানিক কোন বক্তব্য দিতে রাজি হননি, তবে  তারা কর্তৃপক্ষের নির্দেশনানুযায়ী পদক্ষেপ নিয়েছেন বলে ইঙ্গিত পাওয়া যায়।

অন্যদিকে  দেশের শীর্ষস্থানীয় দুটি মোবাইল কোম্পানি গ্রামীণফোন ও রবি জানিয়েছে, ফোরজি ও থ্রিজি সেবা ফিরিয়ে আনতে তারা “সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কাজ করছে”।

সূত্র: বিবিসি বাংলা

আলোকিত প্রতিদিন // আতারা

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান