9:32 pm |আজ শনিবার, ৩১শে আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি

সংবাদ শিরোনাম:
ঈদগাঁও রেঞ্জের অভিযানে ১ একর বনভূমি জবরদখল মুক্ত ফেনীতে আশংকাজনক হারে বাড়ছে  জ্বর, সর্দি, শ্বাসকষ্ট ও নিউমোনিয়ার প্রকোপ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একই পরিবারের ৪জনসহ নিহত ৬  হলোখানা ইউনিয়ন সমাজ কল্যাণ সংস্থার উদ্দ্যেগে বকনা বাছুর বিতরণ রাজবাড়ী জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন কোরআন অবমাননার প্রতিবাদে নবীনগরে হিন্দু-মুসলিম মিলে মানববন্ধন  বেগমগঞ্জ চৌমুহনীতে ১৪৪ ধারা ভেঙে হিন্দু ধর্মাবলম্বীদের সমাবেশ ও সাংবাদিকের উপর হামলা ধামইরহাটে বেনিদুয়ার ক্যাথলিক ধর্ম পল্লীতে দম্পতি সেমিনার অনুষ্ঠিত কাঁঠালিয়ায় পর্যটন কেন্দ্রে যাতায়াতের রাস্তা প্রশস্তের দাবীতে মানববন্ধন বিরুলিয়া ২নং ওয়ার্ড নেতা তাইজুল ইসলামের ভোট প্রার্থনা শুরু




উলিপুর উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের বিদায় উপলক্ষে সংবর্ধনা

উলিপুর উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের বিদায় উপলক্ষে সংবর্ধনা




আবুল কালাম আজাদ, উলিপুর(কুড়িগ্রাম):

কুড়িগ্রামের উলিপুর উপজেলার নির্বাহী অফিসার জনাব মোছাঃ নুর-এ-জান্নাত রুমি মহোদয়ের বিদায় সংবর্ধনা উপলক্ষে বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যা ০৭ ঘটিকায় উলিপুর উপজেলা হলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার নুর-এ-জান্নাত রুমি ০২আগস্ট/২০২০ ইং উলিপুর উপজেলায় নির্বাহী অফিসার হিসাবে যোগদান করেন। এবং পদন্নোতি পেয়ে উলিপুর উপজেলা থেকে বিদায় নেন।
বিদায় অনুষ্ঠানের উপস্থিত বক্তারা বলেন আমারা উপজেলার একজন সৎ নিষ্ঠাবান অভিভাবক কে বিদায় দিলাম। তারা আরও বলেন এরকম একজন ভালো অভিভাবক উপজেলায় থাকলে যে কোন ভালো কাজ করতে কোন সমস্যা হবেনা। বিদায়ের কথা বলতেই বক্তারা আবেগপ্রবন হয়ে উঠেন। উপস্থিত বক্তাদের একটাই দাবী আপনি পদন্নোতি পেয়ে চলে যান তবে আমাদের উপজেলার কথা ও উপজেলার মানুষের কথা ভুলে যাবেন না।
বিদায়ী নির্বাহী অফিসার মহোদয় বলেন, আমি এক বৎসর যাবৎ এই উপজেলায় কর্মরত আছি। আমি আমার সাধ্যমত যে কোন কঠিন কাজ আপনাদের সহযোগিতায় করতে পেরেছি। তিনি আরও বলেন প্রশাসনিক দিক থেকে আমাকে সহযোগিতা করেছে রাজনৈতিক ভাবে সহযোগিতা করেছেন এমনকি উপজেলার সাধারণ জনগন আমাকে বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। এজন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
উক্ত অনুষ্ঠানে ওসি জনাব ইমতিয়াজ কবির বলেন নির্বাহী অফিসার মহোদয় আমাদের দায়িত্বশীল ও দক্ষ অভিভাবক ছিলেন। আমাকে প্রশাসনিক দায়িত্ব পালন করতে মহোদয়ের সুনির্দৃষ্ট নির্দেশনা পেয়েছি। আমি তার উন্নতি কামনা করছি। উক্ত বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, ওসি ইমতিয়াজ কবির, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা সাবেক কমেন্ডার ও মুক্তিযোদ্ধা সাংসদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাঈদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিপা সরদার, সৌমেন্দ্র প্রসাদ পান্ডে সভাপতি বনিক সমিতি, আলহাজ্ব কবির উদ্দিন আহমেদ ভারপ্রাপ্ত সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ উলিপুর, নিমাই শিংহ দপ্তর সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ উলিপুর, হাফিজ রহুল আমিন আধ্যক্ষ হযরত ফাতিমা (রাঃ) পৌর বালিকা বিদ্যালয় ও কলেজ এবং জাহাঙ্গীর হোসেন সরদার উলিপুর স্বর্ণময়ী স্কুল এ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সহ প্রমুখ। বিদায় অনুষ্ঠান পরিচালনা করেন ফিরোজ কবির মন্ডল সহকারী শিক্ষক উলিপুর মডেল সরকারি প্রার্থমিক বিদ্যালয়।
আলোকিত প্রতিদিন/ ২৭ আগস্ট, ২০২১/ দ ম দ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান