10:20 am |আজ শুক্রবার, ৪ঠা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ | ১৯শে আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে মহর্‌রম ১৪৪৪ হিজরি

সংবাদ শিরোনাম:
খানসামায় বেগুন চাষে সফল স্থানীয় কৃষকরা শিবালয়ে পদ্মার ভাঙ্গন রোধে মানববন্ধন অনুষ্ঠিত সিরিজ বোমা হামলার প্রতিবাদে পলাশবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত বনবিভাগ ও প্রশাসনের যৌথ   অভিযানে ৪ টি  অবৈধ করাতকল উচ্ছেদ শাজাহানপুরে কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যহত বঙ্গবন্ধু সৃষ্টিকর্তা ছাড়া কারো কাছে মাথা নত করেননি: লিটন আনোয়ারায় এক ভবঘুরের দায়ের কোপে সুনীল চন্দ্র নাথ খুন হয়েছেন  সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রীর স্ত্রী বেগম নিহার চৌধুরী সবাইকে কাঁদিয়ে চলে গেলেন চট্টগ্রামের পটিয়ায় মাকে হত্যা করা নিকৃষ্ট পুত্র আটক ধামরাই-এ পঞ্চম শ্রেণীর ছাত্রী ধর্ষণ, ধর্ষক আরফান আলী আটক




অসহায় ও দুস্থ পরিবাররের পাশে দাঁড়ালো সেনাবাহিনী

অসহায় ও দুস্থ পরিবাররের পাশে দাঁড়ালো সেনাবাহিনী




আসিফ ইকবাল: বান্দরবানে অসহায় দুস্থ পরিবাররের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে সেনাবাহিনী। অসুস্থ্যতাসহ নানা সমস্যায় কবলিত মানুষ সেনা রিজিয়ন কমান্ডার বরাবর আাবেদনের প্রেক্ষিতে এই সহায়তা দেওয়া হয়। গত মঙ্গলবার (২৯ জুন) সকাল ১১টায় বান্দরবান সেনা রিজিয়নের পক্ষে জি টু আই মেজর মুহাম্মদ এরশাদ উল্লাহ ৭ পরিবারের মাঝে ২৭ হাজার ৫০০ টাকা প্রদান করেন। এছাড়াও অসুস্থ রোগীদের (ক্যান্সার, করোনা ও অন্যান্য চিকিৎসার জন্য) দেওয়া হয়েছে ৪০ হাজার টাকা ।
এ সময় রিজিয়ন সদর দপ্তরের অন্যান্য কর্মকর্তা এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামে বসবাসরত বাঙ্গালীসহ সকল ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীর যেকোন সর্বাত্বক আপদকালীন সময়ে তাদের সহায়তা প্রদান করে আসছে দীর্ঘদিন যাবৎ।
আলোকিত প্রতিদিন/ ৩০ জুন, ২০২১/ এম এইচ সি

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন











All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান