2:20 pm |আজ রবিবার, ১৭ই শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ | ১লা আগস্ট ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে জিলহজ ১৪৪২ হিজরি

দৌলতপুরে টিএনটি অফিস এখন গবাদিপশু পালনের খামার

দৌলতপুরে টিএনটি অফিস এখন গবাদিপশু পালনের খামার

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার দৌলতপুর উপজেলা টিএনটি অফিসের লাইনম্যান মোঃ শাহাদাৎ হোসেন প্রায় এক বছর যাবৎ লিখিত পরিপত্র ছাড়াই অবৈধভাবে অফিসের আঙ্গিনায় গবাদিপশু পালন করে আসছে।
শুক্রবার ২৫ জুন দৌলতপুর টিএনটি অফিসে সকালে সরেজমিনে গিয়ে দেখা যায় – টিএনটি অফিস সংলগ্নে তিনটি গরু গোড়ায় খড় খাচ্ছে। তার পাশেই রয়েছে গোয়াল ঘর ও গরুর বিষ্টার। গবাদিপশু পালনকারী ঐ লাইনম্যান মোঃ শাহাদাৎ হোসেন বলেন, আমি আমার উর্ধ্বতন কর্মকর্তাকে মৌখিক ভাবে অবহিত করেছি তিনি আমাকে থাকতে বলেছেন। আমি এক বছর যাবৎ এখানে গরু পালন করে আসছি।
এ বিষয়ে দৌলতপুর উপজেলা টিএনটি কর্মকর্তা মোঃ রফিজ উদ্দিন মুঠোফোনে জানায় আমি অল্প কিছুদিন যাবৎ এখানে এসেছি। আমার আগের কর্মকর্তা তাকে মৌখিক ভাবে থাকার অনুমতি দিয়েছেন তিনি সেভাবেই আছেন। দৌলতপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন আবুল বলেন – সরকারি অফিসে গবাদিপশু পালন করার কোনো বিধান নাই। আমরা উপজেলা প্রশাসনের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেব। দৌলতপুর উপজেলা যুবলীগ আহবায়ক মোঃ হুমায়ুন কবির শাওন বলেন – আসলে এটা দুঃখজনক বিষয়। সরকারি অফিসে গবাদিপশু পালন করার নিয়ম নেই। দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমরুল হাসান মুঠোফোনে জানান – এবিষয়টি আমার জানা ছিলোনা। আমি দ্রুত আইনগত ব্যবস্থা নেব।
আলোকিত প্রতিদিন/ ২৫ জুন, ২০২১/ এম এইচ সি

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান