1:17 pm |আজ রবিবার, ১৭ই শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ | ১লা আগস্ট ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে জিলহজ ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম:
অসহায় মানুষের পাশে মানিকগঞ্জ জেলা পুুলিশ সুপার সব শিক্ষা প্রতিষ্ঠানে শোকদিবসে ভার্চুয়াল অনুষ্ঠান আয়োজনের নির্দেশ কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন এম পি সৈয়দ জাকিয়া নুর লিপি টাঙ্গাইলে ছেলের হাতে বাবা খুন আটপাড়ায় আশ্রয়ন প্রকল্পের উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভা চাকরি বাঁচানোর তাগিদে কর্মস্থলে ফিরতে শুরু করেছে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষ শরীয়তপুরের জাজিরায় ফুটবল খেলাকে কেন্দ্র করে রাতভর ভাঙচুর টানা বৃষ্টিতে সাতক্ষীরার নিম্নাঞ্চল প্লাবিত: ভেসে গেছে মাছের ঘের ও ফসলি জমি আটপাড়ায় আশ্রয়ন প্রকল্পের উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত  হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে টাকা নয়, হৃদয়ের লেনদেন : সেফুদা
ধামরাইয়ে পল্লী বিদ্যুৎ অফিসে পুলিশ পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতি

ধামরাইয়ে পল্লী বিদ্যুৎ অফিসে পুলিশ পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতি

নিজস্ব প্রতিনিধি:
ঢাকার ধামরাইয়ে বালিয়া আঞ্চলিক মহাসড়কের পাশে পল্লীবিদ্যুৎ সাব-ষ্টেশন অফিসে পোশাক পরিহিত ডিবি পুলিশ পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে ডাকাতরা অফিসের স্টাফদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে ও মারধর করে ৬টি ট্রান্সফরমার,তার ,কম্পিউটার, নগদ টাকা, ও মোবাইল সেট কাপড়-চোপরসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। এসময় ডাকাতদের মারধরে আহত হয়েছে অন্তত ৪ জন। এদের মধ্যে ২ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।
জানা গেছে, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর আওতাধীন অভিযোগ কেন্দ্র ও সাব ষ্টেশন অফিস উপজেলার বালিয়ায় গভীর রাতে ১২/১৫ জনের একদল ডাকাত পোশাক পরিহিত ডিবি পুলিশ পরিচয় দিয়ে এ অফিসে মামলার আসামী আছে তদন্ত করতে হবে এ বলে প্রথমে অফিসে কর্মরত স্টাফদের শয়ন কক্ষে প্রবেশ করে। পরে ওই কক্ষে ইঞ্জিনিয়ার লাইনম্যানসহ ৪ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেধে ফেলে এবং ব্যাপক মারধর করে। এসময় ডাকাতরা ৬ টি ট্রান্সফরমার, তার একটি ল্যাপটপ, একটি কম্পিউটার মোবাইল সেট নগদ টাকা ও কাপড়চোপর লুট করে নিয়ে যায়। রাতেই আহত ৪ জনের মধ্যে লাইনম্যান আবুল কাশেম ও জসিম উদ্দিম কে স্থানীয় ক্লিনিকে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ ঘটনায় রাতেই ধামরাই থানাধীন কাওয়ামীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা ঘটনাস্থ পরিদর্শন করেছেন। তিনি ঘটনা বিষয়ে বলেছেন, কয়েকটি ট্রান্সফরমারের ভিতরের তার নিয়ে গেছে।
এ বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, ডাকাতরা ডিবি পুলিশ পরিচয় দিয়ে অফিসের ভিতরে ঢুকে স্টাফদের হাত পা বেধে মারধর করে ট্রান্সফরমারসহ তার ও অন্যান্য জিনিস পত্র নিয়ে গেছে। ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সিনিয়র জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ হারুন বলেন, এখানে ডাকাতির ঘটনা ঘটেছে। আমরা থানা পুলিশকে জানিয়েছি। মামলা করবো। তবে কি পরিমাণ মালামাল লুট হয়েছে তা হিসেব করে বলতে হবে।
আলোকিত প্রতিদিন/ ২৪ জুন, ২০২১/দ ম দ

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান