1:45 pm |আজ রবিবার, ১৭ই শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ | ১লা আগস্ট ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে জিলহজ ১৪৪২ হিজরি

সংবাদ শিরোনাম:
বগুড়ায় জমি সংক্রান্ত বিরোধে বসতবাড়ীতে হামলা-আহত ৮  এলো শোকের মাস আগস্ট অসহায় মানুষের পাশে মানিকগঞ্জ জেলা পুুলিশ সুপার সব শিক্ষা প্রতিষ্ঠানে শোকদিবসে ভার্চুয়াল অনুষ্ঠান আয়োজনের নির্দেশ কিশোরগঞ্জে গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন এম পি সৈয়দ জাকিয়া নুর লিপি টাঙ্গাইলে ছেলের হাতে বাবা খুন আটপাড়ায় আশ্রয়ন প্রকল্পের উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভা চাকরি বাঁচানোর তাগিদে কর্মস্থলে ফিরতে শুরু করেছে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষ শরীয়তপুরের জাজিরায় ফুটবল খেলাকে কেন্দ্র করে রাতভর ভাঙচুর টানা বৃষ্টিতে সাতক্ষীরার নিম্নাঞ্চল প্লাবিত: ভেসে গেছে মাছের ঘের ও ফসলি জমি
জামিন পেয়ে আবারোও বেপরোয়া খুনের হুমকির মুখে ক্ষতিগ্রস্ত পরিবার

জামিন পেয়ে আবারোও বেপরোয়া খুনের হুমকির মুখে ক্ষতিগ্রস্ত পরিবার

স্টাফ রিপোর্টারঃ চট্টগ্রামের সাতকানিয়ার পুরানগড়ে গত ১০ই এপ্রিল সন্ত্রাসী কায়দায় আবু তাহের ওরফে তারাগ্যা চোরার নেতৃত্বে ধলীর গোপাটস্থ মৌলবীপাড়া জামে মসজিদের মুয়াজ্জিন ও মৌলবীপাড়ার বাসিন্দা দীল মোহাম্মদকে জায়গা জমির বিরোধের জেরে অতর্কিত সন্ত্রাসী হামলা করে। পরে আহত দীল মোহাম্মদকে স্থানীয়রা উদ্ধার করে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের ডাক্তাররা তাৎক্ষণিক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এই ঘটনায় আহত দীল মোহাম্মদের ছোট ভাই ইয়ার মোহাম্মদ বাদী হয়ে ১৩ই এপ্রিল ২০২১ তারিখে সাতকানিয়া থানায় ভূমিদস্যু তাহেরকে প্রধান আসামী করে মোট দুইজনকে বিবাদী করে একটি মামলা দায়ের করেন। সাতকানিয়া থানার মামলা নং ১০(৪)২১ ইং এবং জি. আর. মামলা নং ১০৫/২১। ভূমিদস্যু তাহের প্রায় দেড় মাস পলাতক থাকার পর গত ০২.০৬.২১ তারিখে কোর্টে আত্মসমর্পণ করে জামিন নেন। আর সেই জামিন হয়ে উঠে তার শক্তি, সে আবারোও এলাকায় গিয়ে দীল মোহাম্মদকে খুন করবে বলে হুমকি দিচ্ছে প্রতিনিয়ত। এলাকার বেশ কয়েকজন মুরুব্বি বলেন দীল মোহাম্মদ ও তার স্বজনেরা অসহায় ও নিরীহ লোক, প্রশাসনিক ভাবে তাদের সহযোগিতা করা একান্ত প্রয়োজন।
দীল মোহাম্মদের বড় ছেলে মোহাম্মদ তারেক জানান আমার বাবাকে সম্পূর্ণ অন্যায়ভাবে ভূৃমিদস্যু তাহের খুনের উদ্দ্যশ্যে সন্ত্রাসী হামলা করেছে, দুই হাতের অবস্থা পঙ্গুত্ব আর সন্ত্রাসীদের হুমকির কারনে দিনদিন মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছে। আমরা থানায় মামলা করেও যথাযথ বিচার পায়নি, আমার পরিবারের সদস্যরা ও বিশেষ করে আব্বা নিরাপত্তাহীনতাই আছে। ভূমিদস্যু তাহের প্রতিনিয়ত বহিরাগত ভাড়াটে গুন্ডা নিয়ে হামলা করার হুমকি দিচ্ছে। যেকোনো সময় অনাকাঙ্ক্ষিত ঘটনাও ঘটতে পারে বলে জানান। এ সময় নাম জানাতে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা বলেন এরকম একটি জগণ্য কাজ করেও তাহের কিভাবে জামিন পায় আমরা বুঝতে পারছিনা। এখন জামিন পেয়ে সে আরোও লাগামহীন উগ্রতা ছড়াচ্ছে। রাস্তাঘাটে তাহের বলে বেড়াচ্ছে খুন করলেও আমাকে পুলিশ গ্রেপ্তার করবেনা, কোর্ট থেকে জামিন নেয়া কোনো ব্যাপারই না।
হামলার স্বীকার দীল মোহাম্মদের স্বজনরা জানান তাহের আমাদেরকে ভিটেছাড়া করার হুমকি দিচ্ছে। তার লালিত সন্ত্রাসীদের ভয়ে আমরা কোথাও বের হতেও পারছিনা। আমরা রাষ্ট্রের কাছে ভূমিদস্যু তাহেরের যথাযথ বিচার ও আমাদের নিরাপত্তা চাইছি বলে মন্তব্য করেন।
আলোকিত প্রতিদিন/ ১৩ জুন, ২০২১/

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান