2:36 pm |আজ রবিবার, ১৭ই শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ | ১লা আগস্ট ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে জিলহজ ১৪৪২ হিজরি

নড়াইলে আজ (১২ জুন) থেকে ৭ দিনের লকডাউন শুরু

নড়াইলে আজ (১২ জুন) থেকে ৭ দিনের লকডাউন শুরু

প্রতিনিধি, নড়াইল :  নড়াইলে আজ ১২ (জুন) থেকে ৭ দিনের লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। নড়াইলে জেলার তিন পৌর এলাকাসহ করেনা সংক্রমন বেড়ে যাওয়া ইউনিয়ন গুলোকে লকডাউন ঘোষনা করেছে জেলা প্রশাসন। শুক্রবার রাত ৮টার দিকে জেলা
প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও সিভিল সার্জনর নাছিমা আকতার, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ ফকরুল হাসান, পৌরমেয়র আঞ্জুমান আরা, জেলা তথ্য অফিসার ইব্রাহিম আল-মামুন, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মশিউর রহমান বাবু, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামূল কবীর টুকু, সমাজ সেবক গোলাম মর্তুজা স্বপন, জেলা বাস ও মিনিবাস মালিত সমিতির সাধারন সম্পাদক কাজী জহিরুল হক জহির প্রমূখ।

সভায় জানানো হয়, আজ শনিবার (১২ জুন) থেকে সন্ধ্যা ৬টা থেকে সকাল ৮টা পর্যন্তু এভাবে ৭ দিন  লকডাউন চলবে। নড়াইল পৌর, লোহাগড়া পৌর ও কালিয়া পৌর এলাকায়। এছাড়া সদর উপজেলার কলোড়া, শিংগাশোলপুর ও বিছালি ইউনিয়ন এবং লোহাগড়া উপজেলার শাল নগর ইউনিয়নে লকডাউন কঠোভাবে চলবে। স্থানীয় বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-সদস্য এবং বিট পুলিশিং এ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা দায়িত্ব পালন করবেন। এছাড়া লোহাগড়া উপজেলা প্রশাসন ও কালিয়া উপজেলা প্রশাসন করোনার সংক্রমন বিবেচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন। করোনা প্রতিরোধে জেলা প্রশাসনের পক্ষ থেকে শতভাগ মাস্ক নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালত পরিচালনাসহ পুলিশের পক্ষ থেকেও কঠোর অবস্থান নেবে বলে সভা সূত্রে জানাগেছে।

উল্লেখ্য, ১১ জুন নড়াইলে করোনায়  ৫১ জন আক্রান্ত হন এর মধ্যে সদর উপজেলায় ৩৬ জন, লোহাগড়া উপজেলায় ১২ ও কালিয়া উপজেলায় ৩ জন।

আলোকিত প্রতিদিন / সা হা

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান