2:38 pm |আজ রবিবার, ১৭ই শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ | ১লা আগস্ট ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে জিলহজ ১৪৪২ হিজরি

কক্সবাজারে অভিনব পন্থায় ফার্নিচার পাচার

কক্সবাজারে অভিনব পন্থায় ফার্নিচার পাচার

প্রতিনিধি, কক্সবাজার : কক্সবাজারে অভিনব পন্থায় কার্গো ট্রাকে লোকচক্ষু ফাঁকি দিয়ে ফার্নিচার পাচারকালে আটক করেছে কক্সবাজার উত্তর বনবিভাগের বিশেষ টহল টিম। কক্সবাজার উত্তর বনবিভাগের বিশেষ টহল দলের ওসি একেএম আতা এলাহীর নেতৃত্বে  অবৈধভাবে পাচারকালে এসব ফার্নিচার আটক করা হয়।  শনিবার (১২ জুন) সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজারের ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার এলাকা থেকে ফার্নিচার ভর্তি এই কার্গো গাড়ি আটক করা হয়।

বনবিভাগ সূত্রে জানা যায়,  চট্রগ্রাম- কক্সবাজারের মহাসড়কে কক্সবাজার আসার প্রাক্কালে অভিনব পন্থা ব্যবহার করে কার্গো ট্রাক  ভর্তি বিভিন্ন জাতের ফার্নিচার জব্দ করা  হয়৷ এসব ফার্নিচারের  আনুমানিক মূল্য  ৩লক্ষ টাকা।  বিশেষ টহল দলের ওসি একেএম আতা এলাহী  জানান,  চট্রগ্রাম কক্সবাজার মহাসড়কে অবৈধ ফার্নিচার ভর্তি   কার্গো ট্রাক  কক্সবাজার অভিমুখে আসছে সংবাদ পেয়ে  সকাল ৭টায় বাংলাবাজার এলাকা থেকে ফার্নিচার ভর্তি এমএস কার্গো সার্ভিস নামের একটি কার্গো গাড়ি আটক করা হয়।  গাড়ির নাম্বার  ঢাকা মেট্রো -উ ১১০৯৩৩।
তিনি আরো বলেন, এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি। বনবিভাগের অভিযান টের পেয়ে গাড়ি ও ফার্নিচার রেখে  ড্রাইভার ও পাচারকারীরা পালিয়ে যায়।  কক্সবাজার উত্তর বনবিভাগের বিভাগীয় বন কর্মকর্তা মোঃ তহিদুল ইসলাম জানান, অবৈধ কাঠ ও পাচারকারীদের বিরুদ্ধে আমাদের প্রাত্যহিক অভিযান অব্যাহত থাকবে। বনবিভাগ কাঠ পাচার এবং বনভূমি জবরদখল কারীদের বিরুদ্ধে সজাগ এবং সতর্ক রয়েছেন।
তিনি আরো বলেন,প্রাত্যহিক অভিযানের অংশ হিসেবে অবৈধ  ফার্নিচারসহ কার্গো ট্রাক আটকপূর্বক রেঞ্জ হেফাজতে নিয়ে আসা হয়েছে। সংশ্লিষ্টদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
আলোকিত প্রতিদিন / সা হা

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

All rights reserved. © Alokitoprotidin
এস কে. কেমিক্যালস এগ্রো লি: এর একটি মিডিয়া প্রতিষ্ঠান